ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইমরান সরকারের ওপর হামলা : প্রতিবেদন ২৪ সেপ্টেম্বর

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইমরান সরকারের ওপর হামলা : প্রতিবেদন ২৪ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহবাগে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৪ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।

ইমরান এইচ সরকারের ওপর মামলার ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় গণজাগরণ মঞ্চের কর্মী নাসিরউদ্দিন সোহাগ বাদী হয়ে শাহবাগ থানায় মামলাটি করেন। এরপর শুক্রবার মামলার এজাহার আদালতে পৌঁছালে ঢাকা মহানগর হাকিম দেলোয়ার হোসেন শাহবাগ থানার এসআই সুজন চন্দ্র দেকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

সংশ্লিষ্ট থানার আদালতের নিবন্ধন কর্মকর্তা হেলাল উদ্দিন এ তথ্য জানান।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় হামলার শিকার হন ইমরানসহ গণজাগরণ মঞ্চের কর্মীরা। ওই ঘটনায় দায়ের করা মামলায় অজ্ঞাত নামা ১০/১১ জনকে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন গণজাগরণ মঞ্চের কর্মীরা। এ সময় ইমরান এইচ সরকার উপস্থিত ছিলেন। হঠাৎ একদল যুবক তাদের সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হন। তাদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনও ছিলেন। কথাবার্তার একপর্যায়ে হকিস্টিক দিয়ে ইমরানসহ বেশ কয়েকজনকে পিটিয়ে আহত করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৭/মামুন খান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়