ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

সম্মাননা পেলেন দুই বাংলার নয় নারীশিল্পী

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-০৯ ২:৪৬:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-০৯ ২:৪৮:০৮ পিএম
Walton AC 10% Discount

বিনোদন প্রতিবেদক: ৮ মার্চ পালিত হলো বিশ্ব নারী দিবস। অন্যান্য দেশের মতো আমাদের দেশেও নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালিত হয়েছে দিনটি। সংস্কৃতি অঙ্গনে বিশেষ অবদান রেখেছেন নারীরা। এপার বাংলা এবং ওপার বাংলার নয় নারীকে বিশেষ সম্মাননা দিয়েছে বাংলাদেশের সোহাগ ড্যান্স ট্রুপ।গতকাল ৮ মার্চ রাজধানীর একটি অভিজাত হোটেলে এই সন্মাননা দেয়া হয়।

বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা সুলতানা, অপু বিশ্বাস, তারিন জাহান; এ সময়ের মেহজাবিন চৌধুরী,  রূপবিশারদ ও উদ্যোক্তা আফরোজা পারভীন, উপস্থাপিকা ও মডেল শান্তা জাহান, কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি এবং ভারতের উদ্যোক্তা ও প্রযোজক শর্মিষ্ঠা ঘোষ  এবং বরেণ্য অভিনেত্রী মানসী সিনহাকে এই সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্যাশন ডিজাইনার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব টুটুলি রহমান।বিশেষ অতিথি ঢাকার উত্তর সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ কুদরুতুল্লাহ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোহাগ ডান্স ট্রুপ’র কর্নধার ইভান  শাহরিয়ার সোহাগ। অনুষ্ঠান সঞ্চালয়ায় ছিলেন সামিউল ইসলাম পোলাক।



সম্মাননা প্রদান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতিক হাসান ও অনিকা।নৃত্য পরিবেশন করেন আরিফুল ইসলাম অর্ণব।




রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৯/রাহাত/তারা

Walton AC
     
Walton AC
Marcel Fridge