ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছাত্র বলৎকার: শিক্ষক সাইফুল বরখাস্ত

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্র বলৎকার: শিক্ষক সাইফুল বরখাস্ত

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের কুটিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই ছাত্র বলৎকারের ঘটনায় শিক্ষক সাইদুল ইসলামকে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

দুই দফা তদন্তের পর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজার স্বাক্ষরিত এক আদেশে সোমবার তাকে বরখাস্ত করা হয়।

এ ঘটনায় প্রথমে কামারখন্দ উপজেলা শিক্ষা অফিসার মোয়াজ্জেম হোসেন তদন্ত করলেও সাক্ষীদের খুজে না পাওয়ার অজুহাতে ওই শিক্ষককে বাঁচিয়ে দেয়া হয়।

পরে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নির্দেশে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আপেল মাহমুদ বিষয়টি তদন্তের দায়িত্ব নেন। দীর্ঘ তদন্তের পর গত রোববার জেলা প্রাথমিক অফিসে তিনি প্রতিবেদন দাখিল করেন। সেই আলোকে অভিযুক্ত শিক্ষক সাইদুল ইসলামকে বরখাস্ত করা হয়। তদন্ত প্রতিবেদনে বিভাগীয় মামলার সুপারিশ রয়েছে।

এ ব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজা বলেন, অভিযোগ প্রমাণিত হওয়ায় শিক্ষক সাইদুলকে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রজু হবে।

সম্প্রতি দুই স্কুলছাত্র বলৎকারের ঘটনায় স্থানীয়দের তোপের মুখে শিক্ষক সাইদুল ইসলামকে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলী করা হয়।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৯ এপ্রিল ২০১৯/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়