ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

লোকমান আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৮, ১৩ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

ফাইল ফটো

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ছাড়া একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন মেয়ে মোসলেমা খাতুন (১৭)।

 

রোববার রাত ১০টার দিকে সদর উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পার-কাসুন্দা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তবে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৫টার দিকে তাদের মৃত্যু হয়।

 

নিহতরা হলেন- আত্রাই উপজেলার পার-কাসুন্দা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোজাম্মেল হক (৫৫) ও তার স্ত্রী রেখা বিবি (৩০)।

 

আত্রাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আবদুল লতিফ খান জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করে জেলার সকল স্থানে কালবৈশাখী ও বৃষ্টি শুরু হয়। এ সময় মোজাম্মেল হকের বাড়ির টিভির অ্যান্টেনার বাঁশ ভেঙে পড়ে বিদ্যুতের তারের ওপর।

 

এ সময় প্রথমে মোজাম্মেল হক টিভির তার মেরামত করতে গেলে তিনি বিদ্যুতায়িত হন। পরে তাকে বাঁচাতে গেলে তার স্ত্রী রেখা বিবি এবং তাদের মেয়ে মোসলেমা খাতুনও গুরুতর আহত হন।

 

পরে গ্রামবাসী তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে মোজাম্মেল ও তার স্ত্রী রেখা বিবি মারা যান।

 

এ ছাড়া গুরুতর আহত অবস্থায় মোসলেমা খাতুনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানান আত্রাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আবদুল লতিফ খান।

 

 

 

 

রাইজিংবিডি/নওগাঁ/১৩ এপ্রিল ২০১৫/লোকমান আলী/মোহন/সনি/এএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়