ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নীলফামারীতে কলেজছাত্র অপহরণের অভিযোগ

ইয়াছিন মোহাম্মদ সিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১২ এপ্রিল ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নীলফামারীতে কলেজছাত্র অপহরণের অভিযোগ

নীলফামারী প্রতিনিধি : জেলা শহরের উকিলের মোড় এলাকা থেকে নীলফামারী সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র নূরে আলমকে অপহরণের অভিযোগ উঠেছে।

পরিবারের দাবি, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে অপহরণকারীরা প্রশাসনের লোক পরিচয় দিয়ে নূরে আলমকে তুলে নিয়ে যায়।

তবে নীলফামারী থানা পুলিশ বলছে, এ বিষয়ে তারা কিছুই জানে না।

নূরে আলম জেলা শহরের পৌর এলাকার উকিলের মোড় মহল্লার মৃত আব্দুল কাদের ওরফে ইয়াকুব আলীর ছেলে। সে উকিলের মোড় দারুসসালাম হাফেজিয়া মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক। উকিলের মোড় বাসভবনের সামনের ব্যবসা প্রতিষ্ঠানে সে ফ্যাক্সিলোড ও বিকাশ এজেন্ট পরিচালনা করত।

নূরে আলমের মা নুর নাহার বেগম জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে তিনটি মাইক্রোবাস ও একটি মোটর কারে প্রায় ৪০ জন সাদা পোশাকের লোক তার বাসভবনে আসে। তারা নিজেদের প্রশাসনের লোক পরিচয় দেয়। তাদের পরিচয় জানতে চাইলে তারা ধমক দিয়ে জানায়, ‘আমরা প্রশাসনের লোক, ওকে নিয়ে যাচ্ছি ২০ মিনিট পর দিয়ে যাব।’ থানায় ফোন করতে চাইলে ফোন কেড়ে নেওয়া হয়। এরপর তারা নূরে আলমকে ঘর থেকে তুলে নিয়ে যায়। ছেলেকে নিয়ে যাওয়ার পর রাতেই স্থানীয় থানা ও র‌্যাব ক্যাম্পে যোগাযোগ করলে তারা কিছু জানেন না বলে জানায়।

এ ঘটনায় তিনি মঙ্গলবার সকালে নীলফামারী সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা জানান, বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

 

 

 


রাইজিংবিডি/নীলফামারী/১২ এপ্রিল ২০১৬/ইয়াছিন মোহাম্মদ সিথুন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়