ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঘুষ নিয়ে পুলিশের মারামারি (ভিডিও)

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৬-২৭ ৩:২৪:০০ পিএম     ||     আপডেট: ২০১৬-০৬-২৭ ১০:১২:২৮ পিএম
Walton AC 10% Discount

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বের বিভিন্ন দেশেই পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ আছে। তবে ঘুষ নিয়ে নিজেদের মধ্যে লড়াইয়ের নজির বোধ হয় খুঁজে পাওয়া মুশকিলই হবে। ভারতের লখনউয়ে সেই কর্মটিও করে দেখালেন দুই পুলিশ সদস্য। রোববার এই গোটা ঘটনাটা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

 

লখনউয়ের ইতাউঞ্জা এলাকার চার মাথার মোড়ে সারা দিনই অসংখ্য গাড়ির চলাচল। ব্যস্ত রাস্তার সংযোগস্থলে দায়িত্ব পালন করেন  বেশ কয়েকজন পুলিশ।

 

প্রত্যক্ষদর্শীদের দাবি, যান নিয়ন্ত্রণ করা ছাড়াও প্রায় প্রতিটি ট্রাকের দিকেই হাত বাড়িয়ে দেয় পুলিশ সদস্যরা। এটা তাদের নিত্যদিনের রুটিন হয়ে দাঁড়িয়েছিল। তবে রোববার এই ঘুষ নিয়েই গণ্ডগোল বাধে ওই পুলিশ সদস্যদের মধ্যে

 

এক পথচারী জানিয়েছেন, ঘুষ নেয়ার জন্য ট্রাকচালকের দিকে হাত বাড়িয়েছিলেন এক ট্রাফিক পুলিশ। সঙ্গে সঙ্গে কাছেই দাঁড়ানো অপর ট্রাফিক পুলিশও এগিয়ে আসেন। ঘুষের বখরা চান তিনি। আর তা নিয়ে রাস্তার মাঝেই ধুন্ধুমার বেধে যায়। প্রথমে ধাক্কাধাক্কি-ঠেলাঠেলি। এমনকী, শুরু হয় লাথি-ঘুষিও। এতেই শেষ নেয়, হাতের লাঠি দিয়েও একে অপরের প্রতি ঝাঁপিয়ে প়ড়েন তাঁরা। তাদের দুজনকে ছাড়াতে আসেন আরো দুই পুলিশ সদস্য। তবে তারা কোনোভাবেই দুজনকে লড়াই থেকে ফেরাতে পারছিল না। ঘটনা দেখে দৌড়ে আসেন এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা। লড়াই থামাতে চেষ্টাও করেন তিনি।

 

পুলিশ জানিয়েছে, বীরেন্দ্র যাদব নামে এক পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে।

 

তবে গোটা ঘটনাটা অস্বীকার করে পুলিশ সুপার মঞ্জিল সাইনি জানিয়েছেন, ঘুষের বখরা নয়, এলাকায় ট্র্যাফিক জ্যাম সরাতেই নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়েছেন পুলিশকর্মীরা।

 

ভিডিও

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৬/শাহেদ

Walton AC
     
Walton AC
Marcel Fridge