ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিদেশি কোচরা পাকিস্তানকে ধ্বংস করছে: মিয়াঁদাদ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০০, ৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিদেশি কোচরা পাকিস্তানকে ধ্বংস করছে: মিয়াঁদাদ

ক্রীড়া ডেস্ক: পাকিস্তান দলের বর্তমান বাজে অবস্থার জন্য বিদেশি কোচদের দুষলেন দেশটির কিংবদন্তী ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ। দলকে আরও বিপর্যয়ের হাত থেকে রক্ষা করতে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

পাকিস্তান ক্রিকেটের সার্বিক অবস্থার উন্নতির জন্য মার্চে দুই দিন ব্যাপি একটি আলোচনা সভার আয়োজন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু গুরুত্বপূর্ণ ওই সভা সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার মিয়াঁদাদকে। তাই এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন পাকিস্তানের প্রাক্তন এ অধিনায়ক।

পিসিবির সমালোচনা করে এক সাক্ষাতকারে মিয়াঁদাদ বলেন, ‘আগামী মাসের সভা নিয়ে আমাকে এখনো কেউ কিছু জানায়নি। আমি গণমাধ্যমে জানতে পেরেছি আমন্ত্রিত খেলোয়াড় হিসেবে নাকি আমার নামও রাখা হয়েছে। স্থানীয় খেলোয়াড়দের নিয়ে এমন সভার কোনো মানে হয় না; যেখানে মোটা অঙ্কে বিদেশি কোচদের নিয়োগ দিচ্ছে বো্র্ড। এসব বিদেশি কোচ এবং স্টাফরাই পাকিস্তান দলের ক্ষতি করেছে। তাদের জন্যই আজকে দলের এ অবস্থা।’

খেলোয়াড় হিসাবে পাকিস্তানের হয়ে বর্ণিল একটি ক্যারিয়ার শেষ করেন জাভেদ মিয়াঁদাদ। পাকিস্তানের ১২৪ টেস্ট ও ২৩৩ টি ওয়ানডে খেলেন তিনি। এরপর ১৯৯৯, ২০০০ এবং ২০০৩-০৪ সালে তিনবার পাকিস্তানের কোচ হিসাবে দায়িত্ব পালন করেন মিয়াঁদাদ।  

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়