ঢাকা, মঙ্গলবার, ২ কার্তিক ১৪২৪, ১৭ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

দুই পগবার ম্যাচে ইব্রার হ্যাটট্রিক

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-১৭ ১১:৪০:০১ এএম     ||     আপডেট: ২০১৭-০২-১৭ ২:২১:২৯ পিএম
ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে প্রথম হ্যাটট্রিক করলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। গোল করার পর তার কোলে চড়ে বসলেন আন্দ্রের হেরেরা।

ক্রীড়া ডেস্ক : একেই বলে মায়ের হৃদয়!

ওল্ড ট্র্যাফোর্ডে বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগের শেষ বত্রিশের প্রথম লেগে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও সেঁত এতিয়েন। মুখোমুখি হয়েছিলেন দুই ভাই পল পগবা ও ফ্লোরেন্তিন পগবা। পল ইউনাইটেডের হয়ে, ফ্লোরেন্তিন এতিয়েনের।

আর দুই সন্তান মুখোমুখি হলে মা কীভাবে কোনো একটি পক্ষ বেছে নেবেন? নেননি পল-ফ্লোরেন্তিনের মা ইয়েও পগবাও। ওল্ড ট্র্যাফোর্ডের প্রাইভেট বক্সে ইয়েও দুই সন্তানের খেলা দেখলেন অর্ধেক পল আর অর্ধেক ফ্লোরেন্তিনের জার্সি পরে। একইভাবে দেখা গেল পগবাদের আরেক ভাই ম্যাথাইয়াসকেও। তাদের জার্সিই বলে দিচ্ছিল, তারা কোনো পক্ষ নিতে চান না। ম্যাথাইয়াস ইন্সটাগ্রামে এমন জার্সির ছবি পোস্ট দিয়ে লিখেছেন, ‘আমাকে আজ ভাগ করতে পারব না আমি’।
 


দুই পগবার মুখোমুখি লড়াইয়ের ম্যাচে অবশ্য সব আলো কেড়েছেন অন্য আরেকজন- জ্লাতান ইব্রাহিমোভিচ। সুইডিশ তারকা করেছেন দারুণ এক হ্যাটট্রিক। তার হ্যাটট্রিকে সেঁত এতিয়েনকে ৩-০ গোলে হারিয়ে ইউরোপা লিগের শেষ ষোলোর পথে অনেকটাই এগিয়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে এটাই ইব্রার প্রথম হ্যাটট্রিক। ক্যারিয়ারের ১৭তম। এর তিনটিই সেঁত এতিয়েনের বিপক্ষে।



ঘরের মাঠে ম্যাচের ১৫ মিনিটে দারুণ এক ফ্রি-কিকে গোল করে ইউনাইটেডকে এগিয়ে দেন ইব্রা। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৫ মিনিটে ইব্রা নিজের দ্বিতীয় গোলে ব্যবধান দ্বিগুণ করেন। সুইডিশ স্ট্রাইকার ৮৮ মিনিটে পেনাল্টি থেকে পূর্ণ করেন হ্যাটট্রিক। পল পুরো ম্যাচে খেললেও দ্বিতীয়ার্ধে উঠিয়ে নেওয়া হয় ফ্লোরেন্তিনকে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৭/পরাগ

Walton
 
   
Marcel