ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতা শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতা শুরু

উদ্বোধনী অনুষ্ঠানের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ রোববার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতা-২০১৭’। পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল ২০ ফেব্রুয়ারি শেষ হবে।

রোববার সকালে মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর (সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম) নিয়ামুল হক ও স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশন সাধারণ সম্পাদক এম.এ কুদ্দস খান, ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের  সহ-সভাপতি সুলতান উদ্দিন আহাম্মদসহ অন্যান্যরা।

ওয়ালটন ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ৭টি ও মহিলা বিভাগে ৫টি ওজন শেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। পুরুষ বিভাগের ওজন শেণিগুলো হল- ২৫-২৯, ৩৫, ৪২, ৪৮, ৫১, ৫৪ কেজি। মহিলা বিভাগের ওজন শ্রেণিগুলো হল: ৩২-৩৬, ৪০, ৪৫, ৫০, ৫৫ কেজি। প্রতিযোগিতায় অংশ নেওয়া বক্সারদের বয়সসীমা ১২-১৬ বছর।

এবারের এই ওয়ালটন ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতায় সারা দেশের ৬৪টি জেলার ক্রীড়া সংস্থা, সর্ভিসেস দল, বিকেএসপি, এফিলিয়েটেড বক্সিং ক্লাবসহ শতাধিক সংস্থা অংশ নিয়েছে। এই প্রতিযোগিতা থেকে ঢাকা বিভাগের ১৩টি জেলা থেকে ১২টি ওজন শ্রেণিতে ২৪ জনকে জাতীয় বক্সিং প্রতিযোগিতার বাছাইপর্বের জন্য নির্বাচন করা হবে। জাতীয় বক্সিং প্রতিযোগিতায় মাঠ পর্যায় থেকে মোট ১৯২ জন বক্সার অংশগ্রহণ করবেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 


রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়