ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জয়ে শুরু চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ১৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জয়ে শুরু চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর

জয়ের পর দর্শকদের অভিবাদন জানাচ্ছেন চট্টগ্রাম আবাহনীর খেলোয়াড়রা

ক্রীড়া প্রতিবেদক : ঢাকার দুই ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী ও মোহামেডানের পথে হাঁটেনি চট্টগ্রাম আবাহনী। শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের বর্তমান চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী জয় দিয়েই এবারের টুর্নামেন্ট শুরু করেছে।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে রোববার দিনের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের শাহিন আসমাই এফসিকে ৩-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। এর আগে দিনের প্রথম ম্যাচে নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাবের কাছে ২-০ গোলে হারে মোহামেডান। আর উদ্বোধনী দিনে মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাবের কাছে ১-০ গোলে হারে আবাহনী।

ঘরের মাঠে সন্ধ্যা ৭টায় শুরু ম্যাচের প্রথম থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে চট্টগ্রাম আবাহনী। গোল পেতেও বেশি সময় লাগেনি তাদের। ২৪ মিনিটে অধিনায়ক মামুনুল ইসলামের বাড়ানো বল থেকে গোল করে দলকে এগিয়ে দেন হাইতিয়ান ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসন।

প্রথমার্ধেই ব্যবধান দ্বিগুণ করে ফেলে চট্টগ্রাম আবাহনী। ৪০ মিনিটে ওয়ালসনের ক্রস থেকে বল পেয়ে ডান পায়ের শটে দলের দ্বিতীয় গোলটি করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে শিগোজি।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৮ মিনিটে শাহিন আসমাইয়ের হয়ে একটি গোল শোধ করেন নাসির হোসাইনি। তবে ৮৪ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে চট্টগ্রাম আবাহনীর পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত করেন ওয়ালসন। জামাল ভূঁইয়ার বাড়ানো বল থেকে লক্ষ্যভেদ করেন হাইতিয়ান ফরোয়ার্ড।

তথ্যসূত্র : বাফুফে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়