ঢাকা, সোমবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

মেসি-সুয়ারেজে বার্সার দুর্দান্ত জয়

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ১০:০১:৫৪ এএম     ||     আপডেট: ২০১৭-০৩-২১ ৮:২৪:৫৪ এএম

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লিগে শিরোপাপ্রত্যাশী দলগুলোর জন্য ভ্যালেন্সিয়া বরাবরই বড় এক আতঙ্কের নাম। লা লিগায় গতকাল এই দলটির বিপক্ষে রোমাঞ্চকর লড়াইয়ে ৪-২ ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা।

বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুতে গতকাল রাতে ম্যাচের অর্ধেকেরও বেশি সময় দশজনের দল নিয়ে খেলতে হয়েছে ভ্যালেন্সিয়াকে।১০ জনের দল নিয়েও তারকা সমৃদ্ধ বার্সাকে তাদের মাঠেই রুখে দিতে চেয়েছিল ভ্যালেন্সিয়া।

ম্যাচের ২৯ মিনিটেই বার্সা সমর্থকদের স্তব্ধ করে দেন ভ্যালেন্সিয়ার এলিয়াকুইম মানজালা। দানিয়েল পারেহোর কর্নার থেকে দুর্দান্ত এক হেডে ভ্যালেন্সিয়াকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। ম্যাচের ৩৫ মিনিটেই নেইমারের দুর্দান্ত এক পাসে বার্সাকে ১-১ ব্যবধানে ফেরান লুইস সুয়ারেজ। ম্যাচের ৪৫ মিনিটে নিজেদের ডি বক্সের ভেতরে সুয়ারেজকে টেনে ধরায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মানজালাকে। সেই সঙ্গে পেনাল্টিও পেয়ে যায় বার্সা।

পেনাল্টি কাজে লাগিয়ে বার্সাকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন দলের সেরা তারকা লিওনেল মেসি। তবে বিশ্রামে যাওয়ার আগেই বার্সেলোনার এগিয়ে যাওয়ার আনন্দ শেষ করে দেন মুনির আল হাদ্দাদি। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে দুর্দান্ত এক গোলে দলের ব্যবধান ২-২ করেন তিনি।

বিশ্রাম শেষে ম্যাচের ৫২ মিনিটে বার্সাকে এগিয়ে দেন মেসি। মাশ্চেরানোর কাছ থেকে পাওয়া বল নিয়ে দারুণ দক্ষতায় ভ্যালেন্সিয়ার জাল কাঁপান তিনি। চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় এটি তার ৪১তম গোল। আর লা লিগায় ২৫তম।

ম্যাচ শেষ হওয়ার নির্ধারিত সময়ের এক মিনিট আগে বার্সাকে আরেক গোলে এগিয়ে দেন আন্দ্রে গোমেজ। বাঁ দিক থেকে নেইমারের সহায়তায় দারুণ দক্ষতায় ভালেন্সিয়ার জালে বল পাঠান তিনি। শেষ পর্যন্ত ৪-২ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়তে সক্ষম হয় লুইস এনরিকের শিষ্যরা।




রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৭/শামীম/টিপু/এএন

Walton Laptop
 
   
Walton AC