ঢাকা, শনিবার, ১১ চৈত্র ১৪২৩, ২৫ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

বৃষ্টি উপেক্ষা করে প্রার্থীদের প্রচার

মহিউদ্দিন মোল্লা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৯:০১:০৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২১ ৮:২২:২৩ এএম

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : বৃষ্টি উপেক্ষা করে কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে প্রচার চালিয়েছেন মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা ও মনিরুল হক সাক্কু।

সোমবার ভোরে সূর্য উঠার পর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে তারা প্রচারে বেরিয়ে পড়েন। সঙ্গে ছিলেন দলের কেন্দ্রীয় নেতারা।

আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা নগরীর দক্ষিণের ১৯ নম্বর, ২০ নম্বর ও ২১ নম্বর ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি ওয়ার্ড তিনটিতে তিনটি উঠান বৈঠকও করেন। ওয়ার্ডের প্রতিটি পাড়া, মহল্লায় তিনি গণসংযোগ করে নৌকা প্রতীকের পক্ষে ভোট চান। তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও পরিকল্পনামন্ত্রীর মেয়ে নাফিসা কামাল। মঙ্গলবার বেলা ১১টায় সীমা দলীয় কার্যালয়ে তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।

সীমার পক্ষে নগরীর ১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের তথ্য সম্পাদক আফজাল হোসেন, নির্বাহী কমিটির সদস্য বলরাম পোদ্দার, ৬ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, নির্বাহী কমিটির সদস্য মাহফুজুল হায়দার চৌধুরী রোটনসহ স্থানীয় নেতারা  নৌকার পক্ষে গণসংযোগ করে উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেওয়ার আহ্বান  জানান। অন্যান্য ওয়ার্ডেও গণসংযোগ করেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

ধানের শীষ নিয়ে নির্বাচন করা বিএনপি দলীয় মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু সকাল থেকে গণসংযোগ শুরু করেন সদর দক্ষিণ উপজেলার ২৩ নম্বর ও ২৪ নম্বর ওয়ার্ডে। এ দুটি ওয়ার্ডে তিনি চারটি উঠান বৈঠকে বক্তব্য রাখেন। প্রতিটি পাড়া, মহল্লায় উন্নয়নের কাজ অব্যাহত রাখার জন্য ধানের শীষে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহ্বান জানান।

নগরীর ১৫ নম্বর ওয়ার্ডে বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদের নেতৃত্বে, ১৬ নম্বর ওয়ার্ডে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল আজিম, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়ার নেতৃত্বে, ২৩ নম্বর ওয়ার্ডে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুকের নেতৃত্বে, ১০ নম্বর ওয়ার্ডে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে, ১৯ নম্বর ওয়ার্ডে বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের নেতৃত্বে প্রচার চালানো হয়।



রাইজিংবিডি/কুমিল্লা/২০ মার্চ ২০১৭/মহিউদ্দিন মোল্লা/বকুল

Walton Laptop