ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন স্বাধীনতা কাপ হ্যান্ডবলের ফাইনালে পুলিশ ও বিজেএমসি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ২৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন স্বাধীনতা কাপ হ্যান্ডবলের ফাইনালে পুলিশ ও বিজেএমসি

ম্যাচের একটি দৃশ্য (ফাইল ফটো)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন স্বাধীনতা কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৭ (পুরুষ ও মহিলা)’ এর গ্রুপপর্ব ও সেমিফাইনালের খেলা শেষ হয়েছে। পুরুষ বিভাগ থেকে ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও কোয়ান্টাম। আর মহিলা বিভাগের ফাইনালে উঠেছে বিজেএমসি ও বাংলাদেশ পুলিশ।

আগামীকাল রোববার শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুর আড়াইটায় পুুরুষ বিভাগের ফাইনালে মুখোমুখি হবে পুলিশ ও কোয়ান্টাম। আর বিকেল চারটায় মহিলা বিভাগের ফাইনালে মুখোমুখি হবে বিজেএমসি ও বাংলাদেশ পুলিশ।

উল্লেখ্য, ওয়ালটন স্বাধীনতা কাপ হ্যান্ডবলের পুরুষ ও মহিলা বিভাগে চারটি করে দল অংশ নিয়েছে। পুরুষ বিভাগের দলগুলো হল- বাংলাদেশ পুলিশ, কোয়ান্টাম, বাংলাদেশ লাল ও বাংলাদেশ সবুজ। মহিলা বিভাগের দলগুলো হল- বিজেএমসি, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ লাল ও বাংলাদেশ সবুজ। লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল সেমিফাইনাল খেলবে। উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি দেওয়ার পাওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনিপ্রয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়