ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মার্সেল স্বাধীনতা দিবস বক্সিং প্রতিযোগিতা সমাপ্ত

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ২৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল স্বাধীনতা দিবস বক্সিং প্রতিযোগিতা সমাপ্ত

অতিথিবৃন্দের সঙ্গে জুনিয়র বালক ও বালিকা বিভাগের বিভিন্ন ওজন শ্রেণির চ্যাম্পিয়ন ও রানার-আপ বক্সাররা

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের গতকাল শনিবার থেকে শুরু হয় ‘মার্সেল স্বাধীনতা দিবস বক্সিং প্রতিযোগিতা-২০১৭’। মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা আজ রোববার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

জুনিয়র বালক, বালিকা ও সিনিয়র পুরুষ বিভাগের প্রতিটি ওজন শ্রেণির চ্যাম্পিয়ন ও রানার-আপদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে মোবাইল ফোন দিয়ে উৎসাহিত করা হয়।

শনিবার প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া খেলোয়াড়দের ওজন গ্রহণ ও বাছাই করার মধ্য দিয়ে শুরু হয় প্রতিযোগিতা। আজ রোববার সকাল থেকে শুরু হয় চূড়ান্ত পর্বের খেলা। বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয় মার্সেল স্বাধীনতা দিবস বক্সিং প্রতিযোগিতা-২০১৭।

ছেলেদের জুনিয়র বিভাগের ৪৯ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন খিলগাঁও প্রগতি সংসদের মো. ইমরানুল ফয়সাল, রানার-আপ হন বিসেএসপির মো. হাসিবুল হাসান। ৫২ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন বিকেএসপির মো. আব্দুর জব্বার, রানার-আপ হন গাজীপুর জেলার মো. সামিউল ইসলাম। ৫৬ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন ঢাকা ম্যারিনার্স ক্লাবের মো. আশরাফুল ইসলাম, রানার-আপ হন গাজীপুর জেলার মো. নোমান।



এদিকে বালিকাদের ৪২ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন বিকেএসপির জান্নাতুল ফেরদৌস, রানার-আপ হন বিকেএসপির আফরা খন্দকার। বালিকাদের ৪৬ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন ঢাকা জেলা ক্রীড়া সংস্থার যমুনা আক্তার, রানার-আপ হন বিকেএসপির মোছাঃ ফারজানা।

পুরুষদের সিনিয়র বিভাগের ৪৯ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন বাংলাদেশ সেনাবাহিনীর দীন আলদীন পলাশ, রানার-আপ হন বিজিবির শ্রী বিলাস কুমার। ৫২ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন বাংলাদেশ সেনাবাহিনীর সাইফুল ইসলাম বাবু, রানার আপ হন বিকেএসপির মো. আজহারুল ইসলাম। ৫৬ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন বাংলাদেশ সেনাবাহিনীর আহসান হাবীব, রানার-আপ হন বিজিবির মো. মিলন। ৬০ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন বিজিবির মো. আল-আমিন, রানার-আপ হন বাংলাদেশ সেনাবাহিনীর মো. শাহাদাত হোসেন। ৬৪ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন বিজিবির মো. আব্দুর রাজ্জাক, রানার-আপ হন বাংলাদেশ সেনাবাহিনীর মো. আশিকুর রহমান।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ এ্যমেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস খানসহ অন্যান্যরা।

উল্লেখ্য, মার্সেল স্বাধীনতা দিবস বক্সিংয়ে জুনিয়র ৩টি ওজন শ্রেণিতে (৪৯, ৫২ ও ৫৬ কেজি), সিনিয়র ৫টি ওজন শ্রেণিতে (৪৯, ৫২, ৫৬, ৬০ ও ৬৪) এবং মহিলা গ্রুপে ২টি ওজন শ্রেণিতে (৪২ ও ৪৬ কেজি)। প্রতিযোগিতায় অংশ নিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, বিকেএসপি, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকাস্থ বিভিন্ন বক্সিং ক্লাবের বক্সাররা।

এই প্রতিযোগিতার অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়