ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

‘আইডল হওয়ার যোগ্য নন নেইমার’

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৭, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আইডল হওয়ার যোগ্য নন নেইমার’

ক্রীড়া ডেস্ক: ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩ সালে বার্সেলোনায় আসার সময়ে ট্রান্সফার ফি গোপন করেছিলেন নেইমার ও তার পরিবার। আর তাতে সঠিক পাওনা থেকে বঞ্চিত হয়েছে নেইমারের পেছনে অর্থ লগ্নিদাতা ব্রাজিলিয়ান প্রতিষ্ঠান ডিআইএস।

ব্রাজিলিয়ান কোম্পানি ডিআইএস চুক্তি অনুয়ায়ী ট্রান্সফারের ৪০ শতাংশ টাকা পাওয়ার কথা ছিল। কিন্তু ট্রান্সফার নিয়ে লুকোচুরি করায় তা থেকে বঞ্চিত হয়েছে প্রতিষ্ঠানটি। তাই নেইমারের প্রতি ক্ষোভ কমেনি ওই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ডেলসির সোনদার। নেইমারের জার্সি গায়ে তাকে কেউ সমর্থন দিলে দুর্নীতিকে সমর্থন দেওয়া হবে বলে জানান সোনদা।

বুধবার এক সাক্ষাতকারে সোনদা জানান, ‘নেইমারের টি-শার্ট পরা মানে দুর্নীতিকে সমর্থন করা। এটা আমাদের কাছে দুর্নীতির বড় একটি উদাহরণ। আমরা আমাদের শিশুদের তা দেখাতে পারবো। সে শিশুদের আইডল হতে পারে না। আমরা দুর্নীতিকে সহ্য করতে পারি না। এটা প্রতারণার একটি দৃষ্টান্ত যা নেইমার স্থাপন করেছে। বার্সেলোনার সঙ্গে চুক্তির মাধ্যমে নেইমারের বাবা-মা এমন প্রতারণা করেছে। নেইমার মিথ্যা বলেছে এবং এখনও বলছে। টেবিলের নিচে দিয়ে কিছু দিয়ে চুক্তি করা বড় অন্যায়।’




রাইজিংবিডি/ঢাকা/৩০ মার্চ ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়