ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

স্কুল ক্রিকেটে হাবিবুরের ২৭৫ রানের অবিশ্বাস্য ইনিংস

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুল ক্রিকেটে হাবিবুরের ২৭৫ রানের অবিশ্বাস্য ইনিংস

ডবল সেঞ্চুরিয়ান হাবিবুর রহমান

ক্রীড়া প্রতিবেদক : প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স ন্যাশনাল স্কুল ক্রিকেটের এবারকার আসরে সর্বোচ্চ ২৭৫ রানের অবিশ্বাস্য ইনিংস খেলেছেন ঢাকা মেট্রোর শামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের ক্ষুদে ক্রিকেটার হাবিবুর রহমান।

এই উদ্বোধনী ব্যাটসম্যানের ব্যাটে ভর করে রহমতউল্লাহ মডেল হাই স্কুলের বিপক্ষে ৪২৭ রানের বিশাল জয় পেয়েছে হাবিবুরের স্কুল। বৃহস্পতিবার রাজধানীর সিটি ক্লাব গ্রাউন্ডে টস হেরে প্রথম ব্যাটিংয়ে নেমে ৪৫ ওভারে সবক'টি উইকেট হারিয়ে ৫৩২ রান তুলে শামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। জবাবে, ১০৫ রানের বেশি করতে পারেনি রহমতউল্লাহ মডেল হাই স্কুল। 

বৃহস্পতিবার রাজধানীর সিটি ক্লাব গ্রাউন্ডে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয় হাবিবুর রহমান।  নাহিদ আলমের সঙ্গে ওপেনিংয়ে নেমে মাত্র ১৯.৩ ওভারে ২৫৯ রানের রেকর্ড পার্টনারশিপ গড়ে এই ক্ষুদে ক্রিকেটার। ২০ রানে নাহিদের বিদায়ের পর, অধিনায়ক হাসিবুল হাসানের সঙ্গে হাবিবুর গড়ে ৯৪ রানের জুটি। ৪৩ রান আসে হাসিবুলের ব্যাট থেকে। ক্রিজের অন্যপ্রান্ত আগলে রেখে সেঞ্চুরির পর ডাবল সেঞ্চুরিও তুলে নেয় হাবিবুর রহমান। ১১০ বলে আসে তার ২৭৫ রানের অবিশ্বাস্য ইনিংসটি। ৩২ বাউন্ডারির সঙ্গে ২২ ছক্কা হাঁকায় শামসুল হক স্কুল অ্যান্ড কলেজের এই ক্ষুদে ক্রিকেটার।

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স ন্যাশনাল স্কুল ক্রিকেটের এবারকার আসরে এর আগে ডাবল সেঞ্চুরি হাঁকায় মৌলভিবাজারের ক্রিকেটার মেহরাব হোসেন অপি। ১৮৮ রানের ইনিংস খেলে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের রুবাইয়াত রেদওয়ান।

প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স ন্যাশনাল স্কুল ক্রিকেটের চলতি আসরে এরই মধ্যে ৭ বিভাগের চ্যাম্পিয়ন নিশ্চিত হয়েছে। চলছে ঢাকা মেট্রো'র খেলা। ৭ বিভাগীয় চ্যাম্পিয়নের সঙ্গে ঢাকা মেট্রোর চ্যাম্পিয়ন দলের অংশগ্রহণে হবে জাতীয় চ্যাম্পিয়নশিপ।

 


রাইজিংবিডি/ঢাকা/৩০ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়