ঢাকা, বুধবার, ৫ আশ্বিন ১৪২৪, ২০ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

দ্বিতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৪:১৮:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২২ ৮:১১:৪৩ এএম
উদ্বোধনী অনুষ্ঠানের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার থেকে শুরু হয় ‘দ্বিতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০১৭’।

আজ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী। এ সময় উপস্থিত ছিলেন আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল হামিদুর রহমান, ওয়ালটন গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন (অবঃ), ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মো. তোজাম্মেল হক (অবঃ), বাংলাদেশ গলফ একাডেমির পরিচালক (প্রসাশন) লেঃ কর্নেল ফরিদুল মাহমুদ, আর্মি গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার মেজর সৈয়দ ইকবাল হোসেনসহ অন্যান্যরা।

 


তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল শনিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগোরিগুলো হল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছেন। যার মধ্যে বিদেশীরাও রয়েছেন।

 


উল্লেখ্য, প্রতি বছর আর্মি গলফ ক্লাবে একটি করে প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ওয়ালটন গ্রুপ গেল বছর প্রথমবার প্রেসিডেন্ট কাপ টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করেছিল। এবারও ক্রীড়াবান্ধব এই প্রতিষ্ঠানটি দ্বিতীয় প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিয়েছে। ওয়ালটন গ্রুপ শুধু গলফ খেলা নয়, সব ধরণের খেলাধুলায়ই পৃষ্ঠপোষকতা করছে। আর্মি গলফ ক্লাবের পাশাপাশি সাভার গলফ ক্লাব ও টাঙ্গাইলের ঘাটাইল গলফ ক্লাবের বিভিন্ন টুর্নামেন্টেও পৃষ্ঠপোষকতা করছে। পাশাপাশি উঠতি গলফ খেলোয়াড়দের এগিয়ে নিতেও ওয়ালটন গ্রুপ বিভিন্নভাবে সহযোগিতা করছে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা। অনলাইন পার্টনার হিসেবে রয়েছে রাইজিংবিডি ডটকম এবং সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

 


রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/আমিনুল

Walton Laptop