ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতা আগামীকাল শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২৪ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতা আগামীকাল শুরু

ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতার লোগো

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০১৭’। জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা ২৭ এপ্রিল শেষ হবে।

মঙ্গলবার সকালে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত থাকবেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা।

ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতা পুরুষ ও মহিলা বিভাগে মোট ২০টি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হবে। মহিলা ও পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো হল -৩৩ কেজি, -৩৫ কেজি, -৪০ কেজি, -৪৫ কেজি, -৫০ কেজি, -৫৫ কেজি, -৬০ কেজি, -৬৫ কেজি, -৭০ কেজি ও ৭০+ কেজি। প্রতিযোগিতার মোট ৮০০ জন প্রতিযোগী অংশ নিবেন। তার মধ্যে পুরুষ খেলোয়াড় ৩৫০ জন। আর নারী খেলোয়াড় ৪৫০ জন।

যেসব জেলার স্কুল ও কলেজ এই প্রতিযোগিতায় অংশ নিবে সেগুলো হল- ঢাকা, বান্দরবন, সিলেট, গাজীপুর, কক্সবাজার, কুমিল্লা, খাগড়াছড়ি, চট্টগ্রাম, ব্রাক্ষ্মণবাড়িয়া, সিরাজগঞ্জ, রাজশাহী, নাটোর, বগুড়া, নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার স্কুল ও কলেজ। ঢাকা থেকে অংশ নিতে যাওয়া উল্লেখ্যযোগ্য স্কুল ও কলেজগুলো হল- আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, বিএএফ শাহীন কলেজ (তেজগাঁও), বিএএফ শাহীন কলেজ (কুর্মিটোলা), বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (তেজগাঁও), মুসলিম মর্ডান একাডেমি, সোনাপল্লী উচ্চ বিদ্যালয়, আদর্শ বিদ্যা নিকেতন, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল, ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ, বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজ, আকিজ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ, সাউথপয়েন্ট স্কুল এন্ড কলেজ (মিরপুর, বারিধারা, মালিবাগ ও বনানী শাখা)।



রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়