ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাগদান সারলেন জহির খান

জহুরুল ইসলাম জহির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৯, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগদান সারলেন জহির খান

ক্রীড়া ডেস্ক : ভারতের জনপ্রিয় পেস বোলার জহির খান তার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন। সোমবার বলিউড অভিনেত্রি সাগরিকা গাটগের সাথে ‘আংটি বদল’ করে গাঁটছড়া বেঁধেছেন ভারতের প্রাক্তন এই পেসার। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জহির খান।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে সাগরিকার সাথে এক ছবি পোষ্ট করেছেন জহির খান। ছবির ক্যাপশনে জহির খান লিখেছেন, ‘কখনও স্ত্রীর পছন্দে হেসো না। তুমিও তাদেরই একজন। জীবনের সঙ্গী, বাগদান সাগরিকা গাটগে।’

অপরদিকে সাগরিকা গাটগেও টুইট করে জানিয়েছেন এই খবর। সাগরিকা লিখেছেন, ‘সারাজীবনের সঙ্গী।’ ছবিতে সাগরিকার হাতে ছিল বাগদানের আংটি।

বলে রাখা ভালো, বেশ কিছুদিন যাবত জহির খান ও সাগরিকা গাটগে’কে একসাথে বিভিন্ন প্রোগ্রামে অংশ নিতেন। এ নিয়ে অনেক আলোচনাও জন্মদেয়। ২০১৫ সালে ভারতের স্পিনার হরভজন সিং আভাস দেন জহির খান খুব তাড়াতাড়ি বিয়ে করতে যাচ্ছেন। সবশেষ যুবরাজ সিং ও হ্যাজেল কিচে’র বিয়েতেও দুজনকে একসাথে দেখা গিয়েছিল। তখনি ক্রিকেট এবং বলিউড পাড়ায় গুঞ্জন রটে অচিরেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

জহির খান চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লী ডেয়ারডেভিলসের নেতৃত্ব দিচ্ছেন। যদিও দিল্লির পয়েন্ট টেবিলে অবস্থান ভালো নয়, তবে নিজের বোলিংয়ে দারুণ ছন্দে আছেন জহির খান। ৩৮ বছর বয়সী দিল্লির এই পেসার গেল ম্যাচে আইপিএলে তার উইকেটের সেঞ্চুরি পূর্ণ করেছেন। ৯৫টি ম্যাচ খেলে ১০০ উইকেট নিয়েছেন তিনি। গতবারও দিল্লির অধিনায়কত্ব পালন করেছিলেন তিনি।

২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই জানান ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। ২০১১ সালের আইসিসি বিশ্বকাপ বিজয়ী ভারতীয় দলের অন্যতম কারিগর ছিলেন জহির খান।

অন্যদিকে ২০০৭ সালে বলিউড বাদশা খ্যাত শাহরুখ খানের সাথে ‘চ্যাক দে ইন্ডিয়া’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন সাগরিকা গাটগে। এরপর তিনি অনেক চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তবে বেশ কিছুদিন যাবৎ চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/জহির/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়