ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চ্যাম্পিয়নস ট্রফির জন্য ইংল্যান্ডের দল ঘোষণা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চ্যাম্পিয়নস ট্রফির জন্য ইংল্যান্ডের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক : জুন মাসের ১ তারিখ মাঠে গড়াবে চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসর। তার আগে আয়ারল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে স্বাগতিক ইংল্যান্ড দল। আজ মঙ্গলবার চ্যাম্পিয়নস ট্রফি, আয়ারল্যান্ড  ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষের সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

চ্যাম্পিয়নস ট্রফির জন্য যে ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে সেখানে জায়গা পেয়েছেন মার্ক উড ও ডেভিড উইলি। এই দলই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে। নেতৃত্ব দিবেন ইয়ান মরগান। সঙ্গে থাকবেন জো রুট, বেন স্টোকস, জস বাটলার ও জনি বেয়ারস্টোর মতো তারকা খেলোয়াড়রা।

অন্যদিকে আয়ারল্যান্ডের বিপক্ষের সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইসিবি। এই স্কোয়াডে অবশ্য রাখা হয়নি বেন স্টোকস, জস বাটলার ও ক্রিস ওকসকে। কারণ, তারা আইপিএলে খেলছেন।

চ্যাম্পিয়নস ট্রফি ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষের স্কোয়াড : ইয়ান মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জেইক বল, স্যাম বিলিংস, জস বাটলার, আলেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জ্যাসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের স্কোয়াড : ইয়ান মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জেইক বল, স্যাম বিলিংস, বেন ডাকেট, স্টিভেন ফিন, আলেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জ্যাসন রয়, ডেভিড উইলি ও মার্ক উড।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়