ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডি ককের জায়গায় স্যামুয়েলস

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডি ককের জায়গায় স্যামুয়েলস

আইপিএলে এর আগে শুধু পুনে ওয়ারিয়র্সের হয়েই খেলেছেন মারলন স্যামুয়েলস

ক্রীড়া ডেস্ক : চোটের কারণে আইপিএল থেকে ছিটকে যাওয়া কুইন্টন ডি ককের বদলি হিসেবে ম্যারলন স্যামুয়েলসকে দলে নিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস।

গত মাসে নিউজিল্যান্ড সফরে আঙুলে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে পড়েন দক্ষিণ আফ্রিকান উইকেটকিপার-ব্যাটসম্যান ডি কক। ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটসম্যান স্যামুয়েলস ২৯ এপ্রিল দিল্লি দলের সঙ্গে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

ফেব্রুয়ারিতে আইপিএলের নিলামে অবশ্য অবিক্রিত থেকেছিলেন স্যামুয়েলস। তিনি সবশেষ আইপিএলে খেলেছিলেন চার বছর আগে ২০১৩ সালে। আইপিএলে একমাত্র পুনে ওয়ারিয়র্সের হয়েই খেলেছেন স্যামুয়েলস।

দলটির হয়ে ২০১২ আইপিএলে তিনি আট ম্যাচে করেছিলেন ১২৪ রান, উইকেট নিয়েছিলেন ৮টি। ২০১৩ আইপিএলে খেলেছিলেন মাত্র দুটি ম্যাচ। দুই ম্যাচে রান করেছিলেন ৮, উইকেট নিয়েছিলেন একটি।

সব মিলিয়ে তার টি-টোয়েন্টি রেকর্ডটা অবশ্য মন্দ নয়। ১৪৯ ম্যাচে রান করেছেন ৩ হাজার ৭৫৭। নামের পাশে আছে দুটি সেঞ্চুরিও। উইকেট নিয়েছেন ৬৮টি।

এবারের আইপিএলে দিল্লির অবস্থান মোটেই ভালো নয়। ছয় ম্যাচে মাত্র দুই জয়ে আট দলের মধ্যে সাতে আছে তারা। দিল্লির পরের ম্যাচ শুক্রবার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে।

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়