ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আইপিএলে যোগ দিলেন স্যামি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইপিএলে যোগ দিলেন স্যামি

ক্রীড়া ডেস্ক : দুবার নেতৃত্ব দিয়ে ওয়েস্ট ইন্ডিজকে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতিয়েছেন। তাকে ছাড়া কি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ জমে?

বলছিলাম ড্যারেন স্যামির কথা। ফেব্রুয়ারিতে আইপিএলের নিলামে তাকে ৩০ লাখ রূপিতে দলে নিয়েছিল প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু শুরু থেকে দলের সঙ্গে ছিলেন না স্যামি।

বুধবার হঠাৎ মোহালিতে দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায় প্রাক্তন ক্যারিবীয় অধিনায়ককে। খোশ মেজাজে দলের সঙ্গে অনুশীলনও করেন স্যামি। তবে এত দিন কেন স্যামি দলের সঙ্গে ছিলেন না, সেই উত্তর দেয়নি কিংস ইলেভেন পাঞ্জাব কর্তৃপক্ষ।

আইপিএলের পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে পাঞ্জাব। লিগের অর্ধেক ম্যাচ এরই মধ্যে খেলে ফেলেছে গ্লেন ম্যাক্সওয়েলের দল। আরো লিগ পর্যায়ে সাতটি ম্যাচ খেলার সুযোগ পাবে তারা। শেষ ম্যাচগুলোতে ভালো ফল পেতে স্যামিকে উড়িয়ে এনেছে পাঞ্জাব, এমনটাই ধারণা করছে ভারতীয় গণমাধ্যমগুলো।

মার্কাস স্টনিস ভালো করতে না পারায় স্যামিকে দলে আনা হয়েছে। তিন ম্যাচে স্টনিসের রান ৭, ১ ও ৯।  পাঁচ ম্যাচে বল হাতে উইকেট নিয়েছেন মাত্র দুটি।

আগামীকাল ঘরের মাঠে পাঞ্জাবের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। ধারণা করা হচ্ছে, স্টনিসের পরিবর্তে মুস্তাফিজুর রহমানদের দলের বিপক্ষে সেরা একাদশে দেখা যাবে স্যামিকে। এর আগে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেছিলেন স্যামি।




রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৭/ইয়াসিন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়