ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন যুব ফুটবলের সেমিতে বিকেএসপি, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ২৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন যুব ফুটবলের সেমিতে বিকেএসপি, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২৩ এপ্রিল থেকে মাঠে গড়িয়েছে ‘ওয়ালটন অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৭’ এর চূড়ান্ত পর্ব।

ইতিমধ্যে গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, ঢাকা জেলা, সিলেট ও চট্টগ্রাম জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল। বৃহস্পতিবারই সেমিফাইনাল নিশ্চিত করেছিল বিকেএসপি ও ঢাকা জেলা। আজ শুক্রবার বিকেলে তাদের সঙ্গে শেষ চারে নাম লিখিয়েছে চট্টগ্রাম ও সিলেট অনূর্ধ্ব-১৮ দল। ৩০ এপ্রিল দুপুর ২টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে বিকেএসপি ও সিলেট। আর বিকেল ৫টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ঢাকা জেলা ও চট্টগ্রাম। তিনদিন বিরতি দিয়ে ৪ মে অনুষ্ঠিত হবে ওয়ালটন অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল প্রতিযোগিতার ফাইনাল।



আজ শুক্রবার গ্রুপপর্বের শেষ ম্যাচে মাঠে নামে চট্টগ্রাম-বরিশাল ও সিলেট ও সাতক্ষীরা। বরিশালের বিপক্ষে চট্টগ্রাম জেলা অনূর্ধ্ব-১৮ দল ২-১ ব্যবধানে জয় তুলে নিয়েছে। অন্যদিকে সিলেট জেলা সাতক্ষীরার সঙ্গে ১-১ গোলে ড্র করেও শেষ চারে জায়গা করে নিয়েছে।

দুটি ম্যাচের ম্যাচসেরাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

প্রতিযোগিতার ‘এ’ গ্রুপে ছিল রাজশাহী জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি), রংপুর জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল ও ঢাকা জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল। ‘বি’ গ্রুপে ছিল চট্টগ্রাম জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল, বরিশাল জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল, সাতক্ষীরা জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল ও সিলেট জেলা অনূর্ধ্ব-১৮ ফুটবল দল।



ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চূড়ান্তপর্বের সর্বোচ্চ গোলদাতা ও ফাইনালের ম্যাচসেরাকে ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া প্রত্যেক ম্যাচের ম্যাচসেরাকেও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়