ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

১৫ মাস পর শারাপোভার হার

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৮, ৩০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৫ মাস পর শারাপোভার হার

ক্রীড়া ডেস্ক : ডোপ পাপের নিষেধাজ্ঞা কাটিয়ে স্টুটগার্ট ওপেন টুর্নামেন্টে টেনিসে ফিরেছিলেন মারিয়া শারাপোভা। দুর্দান্ত লড়াইয়ে এ আসরের সেমিফাইনাল পর্যন্ত লড়েছিলেন তিনি। তবে সেমিফাইনালে ফ্রান্সের ক্রিস্টিনা মাদেনোভিচের কাছে ৩-৬, ৭-৫, ৬-৪ সেটে হেরেছেন শারাপোভা।

নিষেধাজ্ঞার কারণে দীর্ঘ ১৫ মাস কোনো টুর্নামেন্টে খেলতে পারেননি শারাপোভা। ফলে ১৫ মাস পর স্টুর্টগার্ট ওপেনের সেমিতে হারের স্বাদ পেলেন রাশিয়ান এ ললনা। এর ফলে ফ্রেঞ্চ ওপেনের বাছাইপর্বে তার খেলা কঠিন হয়ে পড়েছে। নিষেধাজ্ঞার জন্য কম ম্যাচ খেলতে পারায় ফরাসি ওপেন নিয়ে শঙ্কায় রয়েছেন তিনি। মাত্র ১৮৫ র‌্যাঙ্কিং পয়েন্ট ফরাসি ওপেনে কোয়ালিফাই করার জন্য যথেষ্ঠ নয়। এখন ফ্রেঞ্চ টেনিস ফেডারেশনের বিবেচনা ও ওয়াইল্ড কার্ড ইনভাইটেশনের জন্য অপেক্ষা করতে হবে শারাপোভাকে।

তবে উইম্বলডনে জায়গা করে নেওয়ার পর্যাপ্ত সুযোগ রয়েছে শারাপোভার। মাদ্রিদ ও ইতালিয়ান ওপেনে খেলে নিজের পয়েন্ট সমৃদ্ধ করে নিতে পারেন রাশিয়ান এ টেনিস ললনা।

স্টুটগার্ট ওপেনের কোয়ার্টার ফাইনালে র‌্যাঙ্কিংয়ের ৭৩তম স্থানে থাকা এস্তোনিয়ার অ্যানেট কোনটাভেইটকে ৬-৩, ৬-৪ সেটে হারিয়ে ছিলেন শারাপোভা।




রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়