ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

শেখ রাসেলকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন শেখ জামাল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ৯:১৩:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-২১ ১:০৮:২৩ পিএম

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ফেডারেশন কাপের ‘বি’ গ্রুপ থেকে আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। বিদায় নিয়েছিল ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। আজ শুক্রবার গ্রুপপর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ও শেখ রাসেল। এই ম্যাচের মাধ্যমে নির্ধারিত হয় গ্রুপ চ্যাম্পিয়ন।

সমশক্তির দুই ক্লাবের লড়াইয়ে নির্ধারিত সময়ে অবশ্য কেউ জেতেনি। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয় নির্ধারিত সময়ের খেলা। নিয়মানুযায়ী গোল ব্যবধান দেখা হয়। কিন্তু উভয় দলের গোল ব্যবধান সমান। উভয় দল ৩-০ গোলের ব্যবধানে জয় পেয়েছিল ফরাশগঞ্জের বিপক্ষে। সে কারণে গ্রুপসেরা নির্ধারণ হয় টাইব্রেকার নামক ভাগ্য পরীক্ষায়। সেই পরীক্ষায় উতরে যায় শেখ জামাল। টাইব্রেকারে শেখ রাসেলকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে শেখ জামাল।

কোয়ার্টার ফাইনালে শেখ জামাল তাদের প্রতিপক্ষ হিসেবে পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে। আর শেখ রাসেল পেয়েছে চট্টগ্রাম আবাহনীকে। ২৪ মে বিকেলে প্রথম কোয়ার্টার ফাইনালে মোহামেডানের মুখোমুখি হবে শেখ জামাল। আর পরদিন বিকেলে চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি হবে শেখ রাসেল।

শুক্রবার টাইব্রেকারে শেখ জামালের হয়ে গোল করেন জাহেদ পারভেজ, রাফায়েল, মোমোদো বাহ ও মো. আলাউদ্দিন। আর শেখ রাসেলের হয়ে টাইব্রেকারে একমাত্র গোলদাতা অরূপ কুমার বৌদ্য।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৭/আমিনুল

Walton Laptop
 
   
Walton AC