ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোনালদো ইন সানচেজ আউট

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৬, ২৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদো ইন সানচেজ আউট

ক্রীড়া ডেস্ক : কনফেডারেশনস কাপের জন্য ঘোষিত পুর্তগাল স্কোয়াডে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ২৪ সদস্যের এ স্কোয়াড থেকে বাদ পড়েছেন রেনাতো সানচেজ।

বিশ্বকাপ বাছাইয়ে আসন্ন ম্যাচে লাটভিয়ার মুখোমুখি হবে পর্তুগাল। এছাড়া সাইপ্রাসের বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলবে পর্তুগিজরা। ওই দুটি ম্যাচে একই দল নিয়ে খেলবে পর্তুগাল। বৃহস্পতিবার প্রীতি ম্যাচ, বিশ্বকাপ বাছাই ও কনফেডারেশনস কাপের জন্য ২৪ সদস্যের এ দল ঘোষণা করেন পর্তুগাল কোচ ফের্নান্দো সান্তোস।

বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি তাদের এ ধরনের ম্যাচগুলোতে সাধারণত তারকা খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে থাকে। তবে দলের সেরা তারকা রোনালদোকে নিয়েই নিজেদের আসন্ন ম্যাচগুলোর জন্য দল ঘোষণা করেছে পর্তুগাল।

২৪ সদস্যের এ দলে রোনালদো ছাড়াও রয়েছেন নানি, রিকার্দো কারেসমা, জোয়াও মৌতিনিও, পেপে, ব্রুনো আলভেস ও রুই পাত্রিসিও। বার্সেলোনার মিডফিল্ডার আন্দ্রে গোমেজ, ইন্টার মিলানের জোয়াও মারিও ও মোনাকো তারকা বের্নার্দো সিলভা। 

২০১৬ ইউরো প্রতিযোগিতায় দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ইয়ং প্লেয়ার অব দ্য টুর্নামেন্টের পুরস্কার পেয়েছিলেন রেনাতো সানচেজ। তবে সদ্য ঘোষিত স্কোয়াডে রাখা হয়নি বায়ার্ন মিউনিখ এ মিডফিল্ডারকে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়