ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কোচ হিসেবে ফিরতে চান টেরি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ২৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোচ হিসেবে ফিরতে চান টেরি

ক্রীড়া ডেস্ক : এফএ কাপের ফাইনালে চেলসির হয়ে ক্যারিয়ারের শেষ ম্যাচটি খেলতে মাঠে নেমেছিলেন জন টেরি। কিন্তু ওয়েম্বলি স্টেডিয়ামে শেষ ম্যাচটিতে আর্সেনালের বিপক্ষে হেরে গেছে ব্লুজরা। তবে এফএ কাপে হারলেও কোচ হিসেবে আবারও জাতীয় স্টেডিয়াম ওয়েম্বলিতে ফেরার কথা জানিয়েছেন টেরি।

চলতি মৌসুমে দুর্দান্ত দাপুটে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা উদ্ধার করেছে চেলসি। এফএ কাপের শিরোপার জন্যও হট ফেবারিট ধরা হচ্ছিল তাদের। কিন্তু শনিবার ওয়েম্বলি স্টেডিয়ামে আর্সেনালের বিপক্ষে হেরে শিরোপা হাতছাড়া করে অ্যান্তেনিও কন্তের দলটি।

চুক্তি শেষ হওয়ায় জুনেই চেলসির সঙ্গে বন্ধন শেষ হচ্ছে টেরির। তবে ফুটবল থেকে অবসর নিবেন কিনা এ ব্যাপারে এখনো পরিস্কার করেনি ৩৬ বছর বয়সি লেফট ব্যাক টেরি।

ওয়েম্বলি স্টেডিয়ামে হার নিয়ে মাঠ ছাড়লেও কোচ হিসেবে ফেরার প্রত্যয় ব্যক্ত করে টেরি বলেন, ‘আশা করছি ওয়েম্বলিতে কোচ হিসেবে একদিন আমি ফিরতে পারবো। এটা আমার স্বপ্ন। খেলোয়াড় হিসেবে আমার চালিয়ে যাওয়াটা বেশ কঠিন। গত বছর থেকেই আমি কোচিং করাতে চেয়েছিলাম। মৌসুম শেষ এবার কোচিং নিয়ে আমি নতুন কিছু ভাববো। আমি ম্যানেজার হিসেবে নতুন করে শুরু করতে চাই।’



রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়