ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কেকেআরের ক্রিস লিন এবার খুলনা টাইটান্সে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ২১ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেকেআরের ক্রিস লিন এবার খুলনা টাইটান্সে

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট তথা বিপিএলের পঞ্চম আসর শুরু হতে এখনো পাঁচ মাস বাকি। কিন্তু দলগুলো বিদেশি খেলোয়াড় দলে ভেড়াতে শুরু করেছে। ঢাকা ডায়নামাইটস ইতিমধ্যে বেশ কিছু খেলোয়াড় দলে ভেড়ানোর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে। এবার খুলনা টাইটান্সও দলে ভেড়াতে শুরু করেছে।

আজ বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তারা জানিয়েছে অস্ট্রেলিয়ার মারমুখী ব্যাটসম্যান ক্রিস্টোফার অস্টিন লিনকে (ক্রিস লিন) দলে ভিড়িয়েছে তারা। আইপিএলের দশম আসরে তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতিয়েছিলেন। আইপিএলে ভালো করার সুবাদে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছিলেন।

২০১৪ সাল থেকে টি-টোয়েন্টি ক্রিকেট খেলছেন তিনি। এ পর্যন্ত ৯২ ম্যাচে রান করেছেন ২ হাজার ৬৪৯টি। ১৯টি অর্ধশতকের পাশাপাশি একটি সেঞ্চুরিও রয়েছে। কলকাতা নাইট রাইডার্স ছাড়াও ব্রিসবেন হিট, ডেকান চার্জার্স, গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স, জ্যামাইকা তালাওয়াস, কান্দুরাতা ওয়ারিয়র্স ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন তিনি।

আইপিএলের গেল আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৭ ম্যাচে মাঠে নেমে ৪৯.১৬ গড়ে ২৯৫ রান করেছেন। তার স্ট্রাইক রেট ছিল ১৮০.৯৮। তিনটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। সর্বোচ্চ করেছিলেন অপরাজিত ৯৩ রান।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়