ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ম্যারাডোনা-রোনালদিনহো-নেইমারদের অপ্রত্যাশিত চাওয়া

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৬, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যারাডোনা-রোনালদিনহো-নেইমারদের অপ্রত্যাশিত চাওয়া

ক্রীড়া ডেস্ক : তরুন ফুটবলার মইসেস কিন’স জুভেন্টাসের সঙ্গে চুক্তির সময় ট্রাক্টর ও কৃষিকাজে ব্যবহৃত যন্ত্রপাতি চেয়েছিলেন। ইতালিয়ান ক্লাবটি তার সেই চাওয়া পূরণ না করায় অবাক হয়েছেন মইসেস কিন’সের বাবা।

তবে শুধু মইসেস কিন’সই নয় ক্লাবের সঙ্গে চুক্তির সময় অনেক তারকা ফটুবলারই অপ্রত্যাশিত দাবি করেছেন ক্লাব কর্তৃপক্ষের কাছে। তাদের কাতারে রয়েছেন ডিয়েগো ম্যারাডোনা, রোনালদিনো ও নেইমারের মতো ফুটবলাররা। নিচে তাদের কয়েকজনর অপ্রত্যাশিত কিছু চাওয়া তুলে ধরা হলো।

রোনালদিনহো : মেক্সিকান ক্লাব কিউরেতারে চুক্তির অংশ হিসেবে রোনালদিনহোর অপ্রত্যাশিত দাবি কিছুটা অবাক করেছিল ক্লাব কর্তৃপক্ষকে। চুক্তির অংশ হিসেবে সুইমিংপুল সহ বাড়ি, বিচ ফুটবল পিচ চেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা।

গার্ভিনহো : চাইনিজ একটি ক্লাবের সঙ্গে চুক্তির অংশ হিসেবে পুরো ফ্যামিলির জন্য ব্যক্তিগত একটি বিচ দাবি করেছিলেন গার্ভিনহো। একটি হেলিকপ্টার এবং যে কোনো সময় ভ্রমনের জন্য বিমান টিকের দাবি করেছিলেন রোমার প্রাক্তন এ ফরোয়ার্ড।

ম্যারাডোনা : ফুটবলার হিসেবে ক্যারিয়ার শেষ করেছেন অনেক আগেই। এবার বিভিন্ন দেশের ফুটবল সংস্থার কোচ ও পরামর্শক হিসেবে কাজ করছেন আর্জেন্টিনার কিংবদন্তি এ ফুটবলার। দু্বাইয়ে আল ওয়াসেল ক্লাবের ডিরেক্টর হিসেবে চুক্তির আগে প্রাইভেট জেটের দাবি করে বসেন ম্যারাডোনা। স্পেনে অবস্থান করা মেয়ে ও নাতনীর সঙ্গে দেখা করতে প্রাইভেট জেট দাবি করেন আজেন্টির ৮৬ বিশ্বকাপের নায়ক।

নেইমার : ক্লাবের সঙ্গে চুক্তিতে অসংযত দাবির ফুটবলারদের তালিকায় নেইমারের নামও রয়েছে। এল’ইকুপির এক প্রতিবেদনে জানানো হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে চুক্তির জন্য নাকি ২৫ মিলিয়ন ইউরো বেতন দাবি করেছিলেন নেইমারের বাবা। এছাড়া ট্যাক্স জটিলতা থেকে মুক্তি সহ চেইন হোটেলের সুবিধা চেয়েছিলেন নেইমারের বাবা।




রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়