ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুরস্কার পাবেন ওয়াহাব রিয়াজও

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ২৫ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুরস্কার পাবেন ওয়াহাব রিয়াজও

ক্রীড়া ডেস্ক : ভারতকে হারিয়ে চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ পাকিস্তান ক্রিকেট দলের প্রতিটি খেলোয়াড়কে ১ কোটি রূপি পুরস্কার দেয়ার ঘোষণা দেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে যে তালিকা পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে পাঠানো হয়েছিল সে তালিকায় পেসার ওয়াহাব রিয়াজের নাম ছিল না। পরবর্তীতে পিসিবির সুপারিশে ওয়াহাব রিয়াজের নাম অন্তর্ভুক্ত করা হয়। ভারতের বিপক্ষে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে বোলিংয়ের সময় ইনজুরিতে পড়েন পেসার ওয়াহাব রিয়াজ। এরপর চ্যাম্পিয়নস ট্রফিতে একটি ম্যাচও খেলার সুযোগ পাননি বাঁহাতি এ পেসার। তার পরিবর্তে নেয়া হয় আরেক বাঁহাতি পেসার ‍রুম্মন রইসকে। মোহাম্মদ আমিরের ইনজুরিতে সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক হয় রুম্মনের। দারুণ বোলিং করে ২ উইকেট নিলেও ফাইনালে আমির ফিরে আসায় রুম্মনকে জায়গা হারাতে হয়। তাতে মন খারাপ থাকার কথা না রুম্মনের!

ওয়াহাব রিয়াজসহ মোট ১৬ ক্রিকেটারকে পুরস্কৃত করবেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। ১ কোটি রূপি করে পাবেন ক্রিকেটাররা। এছাড়া মূল কোচরা পাবেন ৫০ লাখ রূপি করে। সাপোর্টিং স্টাফ প্রত্যেকে পাবেন ২৫ লাখ রূপি। আগামী ৫ জুলাই নিজ বাসভবনে জমকালো আয়োজন করে ক্রিকেটারদের সংবর্ধনা এবং পুরস্কার তুলে দিবেন নওয়াজ শরীফ।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৭/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়