ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ভেরাত্তিকে নিয়ে রিয়াল-বার্সার লড়াই

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২৫ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভেরাত্তিকে নিয়ে রিয়াল-বার্সার লড়াই

ক্রীড়া ডেস্ক : প্যারিস সেইন্ট জার্মেইনের ইতালিয়ান তারকা মার্কো ভারেত্তি দল বদল মৌসুমের হট কেকে পরিণত হয়েছেন। আর সেটা হয়েছেন স্পেনের দুই জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার কারণে। লা লিগার দুটি ক্লাবই চাচ্ছে তাকে দলে ভেড়াতে।

বার্সেলোনা তাদের অভিজ্ঞ খেলোয়াড় আন্দ্রেস ইনিয়েস্তার বিকল্প খেলোয়াড় খুঁজছে। যে দীর্ঘদিন বার্সাকে সেবা দিতে পারবে। সে হিসেবে মার্কো ভারেত্তি বার্সার টার্গেটে পরিণত হয়েছে। গুঞ্জন শোন যাচ্ছে বার্সেলোনা ইতিমধ্যে ভারেত্তির এজেন্টের সঙ্গে যোগাযোগ করেছে। অন্যদিকে বার্সায় যোগ দেওয়ার বিষয়ে পিএসজির সঙ্গে আলোচনা করেছে ভারেত্তির এজেন্ট।

এদিকে রিয়াল মাদ্রিদও চাচ্ছে মার্কো ভারেত্তিকে। রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ বেলকে দেওয়ার পরিবর্তে ভারেত্তিকে চাচ্ছে বলে প্রতিবেদক প্রকাশ করেছে ফ্রান্সের কিছু সংবাদ মাধ্যম। সেখানে তারা উল্লেখ করেছে বেলকে দিবে রিয়াল আর ভারেত্তিকে দিবে পিএসজি। এর বাইরে বেলের জন্য ৮০ মিলিয়ন ইউরো চেয়েছে রিয়াল। কিন্তু পিএসজি ৬০ মিলিয়ন ইউরোর বেশি দিতে রাজি নয়। বেলকে পেতে পিএসজিকে গুনতে হবে ৬০ মিলিয়ন ইউরো, সঙ্গে ভারেত্তিকে দিতে হবে। শেষ পর্যন্ত এই প্রস্তাবে পিএসজি রাজি হয় কিনা দেখার বিষয়।

গ্যারেথ বেল ২০১৩ সালে রেকর্ড ১০১ মিলিয়ন ইউরোতে রিয়ালে যোগ দেয়। গেল মৌসুমে ইনজুরির কারণে নিজের সেরাটা দিতে পারেননি তিনি। সে কারণে রিয়াল মাদ্রিদ বেলকে বিক্রি করে দেওয়ার চিন্তাভাবনা করছে বলেই গুঞ্জন শোনা যাচ্ছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়