ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুলনা টাইটান্স ও মুম্বাই ইন্ডিয়ান্স নিয়ে মনোযোগী মাহেলা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ২৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনা টাইটান্স ও মুম্বাই ইন্ডিয়ান্স নিয়ে মনোযোগী মাহেলা

ক্রীড়া ডেস্ক: ভারতের কোচ হচ্ছেন মাহেলা জয়াবর্ধনে! বেশ কিছুদিন ধরে ভারতে এমন গুঞ্জন উঠেছে। বেশ কিছু গণমাধ্যমও এমন খবর প্রকাশ করেছে। গুঞ্জন ও গণমাধ্যমে প্রকাশিত হওয়া এমন খবরে বিস্মিত মাহেলা জয়াবর্ধনে!

জয়াবর্ধানে জানিয়েছেন, আপাতত ফুল-টাইম কোচ হবার কোনো পরিকল্পনা নেই তার। আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্স ও বিপিএলের দল খুলনা টাইটান্সকে নিয়ে সব চিন্তা তার।

চ্যাম্পিয়নস ট্রফির আগে নতুন কোচ চেয়ে বিজ্ঞাপণ দিয়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। শেবাগ, টম মুডিসহ আরও চার কোচ কোহলিদের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করে। কিন্তু সেই তালিকায় ছিলেন না মাহেলা জয়াবর্ধনে। গত ২০ জুন ভারতের দায়িত্ব ছাড়েন অনিল কুম্বলে। এরপর নতুন করে আবারও কোচ চেয়ে বিজ্ঞাপণ দেয় ভারত। কিন্তু তাতেও আগ্রহ দেখাননি জয়াবর্ধনে। 

জয়াবর্ধনে বলেছেন,‘ভারতের কোচিং পদে আমাকে জড়ানোয় বিস্মিত! কিন্তু এ মুহুর্তে আমি ফুল-টাইম কাজ করতে আগ্রহী নই। আমি সম্পূর্ণভাবে মুম্বাই ইন্ডিয়ান্স ও খুলনা টাইটান্সকে নিয়ে মনোযোগী।’

আইপিএলের দশম আসরের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন মাহেলা জয়াবর্ধনে। এবার তাকেই কোচ হিসেবে পেতে যাচ্ছে বিপিএলের দল খুলনা টাইটান্স। বিপিএলের পরবর্তী দুই আসরের জন্য মাহেলা জয়াবর্ধনে খুলনা টাইটান্সের প্রধান কোচ হিসেবে কাজ করবেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৭/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়