ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শঙ্কামুক্ত রাজ্জাক বাসায় ফিরেছেন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৫, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শঙ্কামুক্ত রাজ্জাক বাসায় ফিরেছেন

ক্রীড়া প্রতিবেদক : ঈদ পালন করে স্ত্রী, সন্তান নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাট থেকে ঢাকায় ফেরার পথে মঙ্গলবার সন্ধ্যায় দূর্ঘটনার কবলে পড়েন জাতীয় দলের স্পিনার আব্দুর রাজ্জাক।

তবে এখন রাজ্জাক শঙ্কামুক্ত। মঙ্গলবার গভীর রাতে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে রাজ্জাকের নিজস্ব গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে রাজ্জাকের ছেলে আদিয়ান গুরুতর আহত হন। আঘাত পেয়েছেন পরিবারের অন্য সদস্যরাও।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশের সহায়তায় সবাইকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

 



দুর্ঘটনার সময় নিজে ড্রাইভিং করছিলেন রাজ্জাক। স্ত্রী ইশরাত জাহান অনি ও দুই বছরের ছেলে আদিয়ানসহ গাড়িতে ছিলেন বড় বোন এবং রাজ্জাকের দুই ভাগ্নি। গাড়িতে থাকা সকলেই আঘাত পেয়েছেন। রাজ্জাকের শরীরের বিভিন্ন জায়গায় ছিলে গেছে। তবে সবাই এখন শঙ্কামুক্ত। পরিবারের সদস্যরা এমনটাই জানিয়েছেন।

২০১৪ সালে জাতীয় দলের হয়ে শেষ খেলা রাজ্জাক ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ। জাতীয় দলের ফেরার লড়াইয়ে আছেন বাঁহাতি এ স্পিনার। ১৫৩ ওয়ানডেতে ২০৭ উইকেট পাওয়া রাজ্জাক ধারাবাহিকভাবে বল হাতে দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন। সবশেষ ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগেও তার পারফরম্যান্স ছিল অসাধারণ। লিগের শেষ কয়েকটি ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেননি রাজ্জাক।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়