ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শেষ তিন ওয়ানডের উইন্ডিজ দলে দুই নতুন মুখ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১১, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ তিন ওয়ানডের উইন্ডিজ দলে দুই নতুন মুখ

ক্রীড়া ডেস্ক : ভারতের বিপক্ষে শেষ তিন ওয়ানডের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথমবারের জন্য ডাক পেয়েছেন কাইল হোপ ও সুনিল এমব্রিস।  

মঙ্গলবার রাতে স্কোয়াড ঘোষণা করে ওয়েস্ট ইন্ডিজ। স্কোয়াড থেকে বাদ পড়েছেন জনাথন কার্টার ও কেসরিক উইলিয়ামস।

২৮ বছর বয়সি টপ অর্ডার ব্যাটসম্যান কাইল হোপ ও উইকেট রক্ষক ব্যাটসম্যান সাই হোপ দুই ভাই। দুজন ত্রিনিদাদ এন্ড টোবাগোর হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলতেন। ২৪ বছর বয়সি সুনিল এমব্রিস খেলেছেন উইনওয়ার্ড আইল্যান্ডের হয়ে।

গত বছর ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের হয়ে শ্রীলঙ্কা সফর করেছিলেন কাইল হোপ। একটি সেঞ্চুরি ও তিন ম্যাচে ৮১ রান করেছিলেন ডানহাতি এ ব্যাটসম্যান। এছাড়া সুনিল এমব্রিস পেশাদার ক্রিকেট লিগে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় সাতে ছিলেন। ৪৩.৪২ গড়ে ৬০৮ রান করেছিলেন এমব্রিস। 

আগামী শুক্রবার ভারত-ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ওয়ানডে এন্টিগায় অনুষ্ঠিত হবে। ২ ও ৬ জুলাই শেষ দুটি ম্যাচ খেলবে দুই দল। প্রথম ওয়ানডে বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। দ্বিতীয় ওয়ানডে ১০৫ রানে জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে ভারত।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), সুনিল এমব্রিস, ডেভ্রেন্দ্রা বিশু, রস্টন চেস, মুগিইল কামিন্স, কাইল হোপ, সাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মেদ, আশলে নার্স, কিরণ পাওয়েল, রভমান পাওয়েল।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়