ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোহলিদের নতুন কোচ রবি শাস্ত্রী

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ১১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোহলিদের নতুন কোচ রবি শাস্ত্রী

ভারতের নতুন কোচ রবি শাস্ত্রী

ক্রীড়া ডেস্ক : ভারতের নতুন কোচ হয়েছেন রবি শাস্ত্রী। ২০১৯ সাল পর্যন্ত তিনি কোহলি-ধোনিদের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার বিকেলে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের ক্রিকেট ‍উপদেষ্টা কমিটি নতুন কোচের নাম ঘোষণা করে।

সোমবার সন্ধ্যায় ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন বিরাট কোহলির মতামত নিয়ে তবেই নতুন কোচের নাম ঘোষণা করা হবে। নতুন কোচের বিষয়ে কোহলির কোনো মতামত তখনো পাননি তারা। কিন্তু আজ মঙ্গলবার ক্রিকেট প্রসাশন কমিটির প্রধান বিনোদ রায় বুধবার সন্ধ্যার মধ্যে নতুন কোচের নাম ঘোষণা করতে বিসিসিআইকে বলেন। তার পরপরই নতুন কোচের নাম ঘোষণা করা হয়।

অবশ্য আগেই সবাই অনুমান করতে পেরেছিল ভারতের নতুন কোচ হতে যাচ্ছেন শাস্ত্রী। বর্তমানে ভারত দলের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করা শাস্ত্রী এর আগে বেশ কয়েকবার ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করেছেন এবং সফলতা পেয়েছেন। সে কারণেই কোচ হওয়ার দৌড়ে তিনি এগিয়ে ছিলেন। এক মাসের নাটক শেষে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ভারত দলের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে শাস্ত্রীর হাতে।

ভারতের কোচ হওয়ার জন্য মোট ছয়জন প্রার্থী মৌখিক পরীক্ষা দিয়েছিলেন। তাদের মধ্যে ছিলেন ভারত দলের টিম ডিরেক্টর রবী শাস্ত্রী, বীরেন্দর শেবাগ, অস্ট্রেলিয়ান অলরাউন্ডার টম মুডি, আফগানিস্তান দলের বর্তমান কোচ লালচাঁদ রাজপুত এবং পাকিস্তান ও বাংলাদেশ দলের প্রাক্তন কোচ ওয়েস্ট ইন্ডিয়ান রিচার্ড পাইবাস।

সবাইকে পেছনে ফেলে আজ কোহলিদের কোচ হয়েছেন রবি শাস্ত্রী।





রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়