ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রাতে ফিরছেন লিটন, এনামুল, তানভীররা

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ৬:০৬:১৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৭:৫৬:৪৯ পিএম

ক্রীড়া প্রতিবেদক : হাই পারফরম্যান্স দলের সঙ্গে অস্ট্রেলিয়া যেতে পারেননি বিসিবির নির্বাচক প্যানেলের কোনো সদস্য। কিন্তু হাই পারফরম্যান্স দলের কোচ সাইমন হেলমট যে রিপোর্ট দিয়েছেন তাতে মন ভরেছে নির্বাচক প্যানেলের!

হেলমেট প্রতিটি ক্রিকেটারের পারফরম্যান্স আলাদা আলাদা করে মূল্যায়ন করে রিপোর্ট তৈরী করেছেন। শুধু পারফরম্যান্স না, কোথায় খুঁত রয়েছে, কোথায় উন্নতি করতে হবে, কার ফিটনেসে ঘাটতি রয়েছে সেগুলোও উল্লেখ করেছেন। হাই পারফরম্যান্স ইউনিট এখন সেগুলো নিয়ে কাজ করবে। অস্ট্রেলিয়া সফর শেষে আজ রাতে ঢাকায় ফিরছে এইচপি ইউনিট। সফরে নর্দান টেরিটরির বিপক্ষে পাঁচটি ওয়ানডে এবং একটি তিন দিনের ম্যাচ খেলেছে সফরকারীরা। প্রতিটি ম্যাচেই দাপট দেখিয়ে জয় পেয়েছে বাংলাদেশ দলটি।

দেশের বাইরের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া, স্কিলের পরীক্ষা, অভিজ্ঞতা অর্জনের উদ্দেশ্যেই এইচপি ইউনিটকে অস্ট্রেলিয়ায় পাঠানো হয়েছিল। তাতে সফল হাই পারফরম্যান্স ইউনিট। মালয়েশিয়ান এয়ারলাইন্সে রাত ৯টা ৫৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে লিটন কুমার দাস, এনামুল হক বিজয়রা। কিছুদিন বিশ্রামের পর তাদের নিয়ে আবারও কাজ শুরু করবেন হেলমট। জানা গেছে, এইচপির পরবর্তী মিশন ইংল্যান্ড সফর। অস্ট্রেলিয়ার মতো সেখানেও একাধিক ম্যাচ আয়োজনের ব্যবস্থা করছে বিসিবি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৭/ইয়াসিন/আমিনুল

Walton Laptop