ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন এমসিসির দ্বিতীয় আসরে যে দল যাকে রেখে দিয়েছে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন এমসিসির দ্বিতীয় আসরে যে দল যাকে রেখে দিয়েছে

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২৬ জুলাই থেকে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দুই মাঠে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল-এমসিসি ২০১৭’। প্রথম আসরের মতো এবারও ছয়টি দল অংশ নিবে এই টুর্নামেন্ট।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের ৬ দল হল- বসুন্ধরা গ্রুপ ঢাকা বিভাগ, র নেশন ঢাকা মেট্রো, ইস্পাহানি চট্টগ্রাম, একমি-রাজশাহী মাস্টার্স, টাইটান্স-খুলনা মাস্টার্স এবং এক্সপো- অলস্টারস মাস্টার্স। ৬ দল অংশ নিবে ২ গ্রুপে ভাগ হয়ে। ১৮ ওভারের ম্যাচ হবে গ্রুপ পর্বে। গ্রুপের সেরা ২ দল সেমিফাইনালে উন্নীত হবে। টুর্নামেন্টের ফাইনাল ২৯ জুলাই। ওয়াল্টন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

এবার চলুন দেখে নেওয়া যাক এমসিসি ২০১৭'তে ফ্র্যাঞ্চাইজিগুলো পুরনো দল থেকে যাদের রেখে দিয়েছে : নাইমুর রহমান দূর্জয়ের নেতৃত্বাধীন বসুন্ধরা গ্রুপ- ঢাকা বিভাগ মাস্টার্স এরই মধ্যে মোহাম্মদ রফিক, সানোয়ার হোসেন, শাহরিয়ার হোসেন বিদ্যুৎ ও জাকির হোসেনের সার্ভিস নিশ্চিত করেছে। র নেশন ঢাকা মেট্রোর অধিনায়কত্ব করবেন খালেদ মাহমুদ সুজন। তাঁর দলের হয়ে খেলবেন নিয়ামুর রশিদ রাহুল, এআইএম মনিরুজ্জামান, তানভীর আহমেদ তিমির ও ফয়সাল হোসেন ডিকেন্স। ইস্পাহানি চট্টগ্রাম মাস্টার্সের ২ আইকন আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নু। এনামুল হক মনি, তারেক আজিজ খান ও হাসানুল্লাহ হাসান খেলবেন চট্টগ্রামের জার্সিতে।

খালেদ মাসুদ পাইলট নেতৃত্ব দিবেন একমি- রাজশাহী মাস্টার্স দলকে। তাঁর সঙ্গী হচ্ছেন জাভেদ ওমর, আলমগীর কবির, হান্নান সরকার ও রফিকুল হক। বর্তমান চ্যাম্পিয়ন খুলনা মাস্টার্স এবার খেলবে টাইটান্স- খুলনা মাস্টার্স নামে। দলের আইকন ও অধিনায়ক হাবিবুল বাশার। খুলনার জার্সিতে খেলবেন হাসানুজ্জামান ঝড়ু, মোহাম্মদ সেলিম, জামাল বাবু এবং হারুনুর রশিদ লিটন।

বাকি বিভাগের প্রতিনিধিত্ব করা ক্রিকেটাররা এবারও খেলবেন এক্সপো- অল স্টারস মাস্টার্সের জার্সিতে। দলের আইকন ও অধিনায়ক সাবেক পেসার হাসিবুল হোসেন শান্ত। এহসানুল হক সিজান, আসাদুল্লাহ বিপ্লব, তালহা জুবায়ের এবং মাসুদুর রহমান মুকুল খেলবেন এই দলে।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়