ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রিয়ালে ১০ নম্বর জার্সি মডরিচের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালে ১০ নম্বর জার্সি মডরিচের

ক্রীড়া ডেস্ক : চলতি মাসের শুরুতে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন জেমস রদ্রিগেজ। রিয়াল মাদ্রিদে ১০ নম্বর জার্সি পরিধান করে খেলতেন কলম্বিয়ান এ স্ট্রাইকার। তবে রদ্রিগেজ ক্লাব ছাড়ায় এবার এই নম্বরের জার্সি পরিধান করে খেলবেন লুকা মডরিচ।

অফিসিয়াল ওয়েবসাইটে খেলোয়াড়দের জার্সি নম্বর পরিবর্তনের তালিকা দিয়েছে রিয়াল মাদ্রিদ। এর আগে মাদ্রিদের ক্লাবটিতে ১৯ নম্বর জার্সি পরিধান করে খেলেছেন মডরিচ। এটি পরিবর্তন করে এবার ১০ নম্বর জার্সিতে খেলেতে দেখা যাবে।

ঐতিহ্যগতভাবে ১০ নম্বর জার্সিটি ক্লাবের সবচেয়ে আকর্ষনীয় ফুটবলাররা পরিধান করে থাকেন। তবে রিয়াল মাদ্রিদে সম্প্রতি রবিনহো এবং মেসুত ওজিলের মতো ফুটবলাররা এই নম্বরের জার্সি গায়ে খুব একটা আলো ছড়াতে পারেননি। বর্তমানে রিয়াল মাদ্রিদ শিবিরের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ৭ নম্বর জার্সিতে খেলছেন। জাতীয় দলের হয়েও এই নম্বর পরিধান করে খেলতে দেখা যায় তাকে। এর আগে প্রাক্তন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডেও ৭ নম্বর জার্সি গায়ে খেলেছেন সিআরসেভেন।

এছাড়া রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটে জানানো হয়েছে মার্কোস লরেন্তে ১৮ এবং বোরজা মায়োরালকে ২১ নম্বর জার্সি পরিধান করে খেলবেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়