ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাতীয় ভলিবল প্রতিযোগিতা সোমবার শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় ভলিবল প্রতিযোগিতা সোমবার শুরু

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৪ জুলাই থেকে শুরু হচ্ছে ‘শাহজালাল ইসলামী ব্যাংক জাতীয় ভলিবল প্রতিযোগিতা (২৮ তম পুরুষ ও ২৩ তম মহিলা)। মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এই প্রতিযোগিতা চলবে ৩১ জুলাই পর্যন্ত।

এই প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ শনিবার বিকেলে অলিম্পিক ভবনের ডাচ্্ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাহ্্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সামছুদ্দোহা সিমু, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদকদ্বয় এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল ও মো. আজিজুর রহমান এবং ফেডারেশনের অন্যান্য নির্বাহী কর্মকর্তাসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী ২৪ জুলাই বিকেল ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতাটির উদ্বোধন করতে সম্মতি প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী  ড. শ্রী বীরেন শিকদার, এমপি।

এবারের প্রতিযোগিতাটি টাইটেল স্পন্সর- শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, প্লাটিনাম  স্পন্সর- এক্সিম ব্যাংক লিমিটেড, গোল্ড  স্পন্সর- ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আলিফ গ্রুপ এবং মিডিয়া পার্টনার- এটিএন বাংলা।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়