ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রিয়ালকে হারাল মরিনহোর ম্যানইউ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৫, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালকে হারাল মরিনহোর ম্যানইউ

ক্রীড়া ডেস্ক: আন্তর্জাতিক চ্যাম্পিয়নস কাপের ম্যাচে রিয়াল মাদ্রিদকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের নির্দিষ্ট সময়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১-১ ব্যবধানে সমতার পর পেনাল্টি ভাগ্যে ২-১ ব্যবধানে জয় পেয়েছে ম্যানইউ।

রোববার রাতে যুক্তরাষ্ট্রের লেভিস স্টেডিয়ামে শক্তিশালী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয় ম্যানইউ। ওই ম্যাচে ম্যানইউ কোচ হোসে মরিনহোর আস্থার জবাব দিয়েছেন দলটির গোলরক্ষক ডেভিড ডি গিয়া। গত মৌসুম থেকেই ম্যানইউ থেকে তার রিয়ালে যোগ দেওয়া নিয়ে গুঞ্জন চলছে। গতকাল রাতে গোলপোস্টের নিচে নিজের সেরাটা আবারও জানান দিলেন তিনি।

রিয়াল মাদ্রিদের মাতেও কোভাসিস ও অস্কারের পেনাল্টি শট দারুণ দক্ষতায় ফিরিয়ে দিয়ে বীরত্বের পরিচয় দেন ডি গিয়া। ১০টি পেনাল্টি শটের মাত্র ৩টি জালে পাঠাতে সক্ষম হয়েছে ইউরোপের এই দুই জায়ান্ট দলের খেলোয়াড়রা।

ম্যাচের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে গোল পেয়েছিলেন লিনগার্ড। প্রথমার্ধের ইনজুরি সময়ে গোল পেয়ে দলকে এগিয়ে দেন তিনি।তবে বিশ্রাম শেষে মাঠে ফিরে পেনাল্টিতে গোল করে সমতা গড়েন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ক্যাসেমিরো। ম্যাচের ৬৯ মিনিটে এই গোলের পর নির্দিষ্ট বাকি সময় পর্যন্ত জালের ঠিকানা খুঁজে পাননি কোনো দলের খেলোয়াড়রা। রিয়াল শিবিরের বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া খেলতে নেমে জ্বলে উঠতে পারেননি বেল-বেনজেমারা।বাকি সময়ে গোল না হওয়ায় ম্যাচটি টাইব্রেকারে নিষ্পত্তি হয়।

আগামী মাসে আবারও মুখোমুখি হচ্ছে ইউরোপের এই দুই জায়ান্ট ক্লাব। স্কবজিতে উয়েফা সুপার কাপের ম্যাচে রিয়াল মাদ্রিদকে প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়