ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গল টেস্টে লঙ্কান দলে পুষ্পকুমারা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৫, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গল টেস্টে লঙ্কান দলে পুষ্পকুমারা

ক্রীড়া ডেস্ক: ভারতের বিপক্ষে প্রথম টেস্টে শ্রীলঙ্কা দলে ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা মালিন্দা পুষ্পকুমারা। বুধবার শুরু হওয়া প্রথম টেস্টে গলে টিম ইন্ডিয়ার মুখোমুখি হবে লঙ্কানরা।

প্রথম টেস্টের জন্য লঙ্কান ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন ব্যাটিং অলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভা এবং পেসার নুয়ান প্রদীপ। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে দলে ছিলেন না ডি সিলভা। তবে দিনেশ চান্দিমালের পরিবর্তে আবারও দলে জায়গা পেলেন তিনি। বাঁহাতি স্পিনার লাকসান সান্দাকানের পরিবর্তে দলে ডাক পেয়েছেন স্পিনার পুষ্পকুমারা। আর নুয়ান প্রদীপকে জায়গা করে দিতে দল থেকে বাদ পড়েছেন  দুশমান্থা চামেরা।

আন্তর্জাতিক ক্রিকেটে এখনো অভিষেক না হলেও প্রথম শ্রেণির ক্রিকেটে বেশ উজ্জল পুষ্পকুমারা। প্রথম শ্রেনিতে ১৯.৮৫ গড়ে ৫৫৮টি উইকেট রয়েছে তার। প্রিমিয়ার লিগ টুর্নামেন্টেও সবশেষ মৌসুমে ৭৭ উইকেট নিয়ে নিজের জাত চিনিয়েছেন ৩০ বছর বয়সি এ স্পিনার।

গল টেস্টে লঙ্কা দল

রঙ্গনা হেরাথ (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দিমুথ করুনারত্নে, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, অসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা, ধনঞ্জয়া ডি সিলভা, ধানুশকা গুনাথিলাকা, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাহিরু কুমারা, ভিসওয়া ফের্নান্দো, মালিন্দা পুষ্পকুমারা, নুয়ান প্রদীপ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়