ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মোরাতার অভিষেকে চেলসির হার

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৭, ২৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোরাতার অভিষেকে চেলসির হার

দ্বিতীয়ার্ধে মাঠে নামেন আলভারো মোরাতা (মাঝে)

ক্রীড়া ডেস্ক : চেলসির জার্সিতে অভিষেক ম্যাচটা জয় দিয়ে রাঙিয়ে রাখতে পারলেন না আলভারো মোরাতা। স্প্যানিশ স্ট্রাইকার যদিও একটি ‘অ্যাসিস্ট’ করেছেন, তবে দলের পরাজয় রুখতে পারেননি। প্রাক-মৌসুম প্রস্তুতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের কাছে ৩-২ গোলে হেরেছে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন চেলসি।

রিয়াল থেকে ৬০ মিলিয়ন পাউন্ডে চেলসিতে আসা মোরাতা মাঠে নামার আগেই অবশ্য ‘ব্লুজ’রা তিন গোল হজম করে বসে। সিঙ্গাপুরে মঙ্গলবার ম্যাচের ২৬ মিনিটের মধ্যেই ৩-০ গোলে এগিয়ে যায় বায়ার্ন। ষষ্ঠ মিনিটে প্রথম গোলটা করেছেন রাফিনহা। ১১ ও ২৬ মিনিটে দুই গোল করেন জার্মান স্ট্রাইকার থমাস মুলার।

প্রথমার্ধের যোগ করা সময়ে চেলসির হয়ে একটি গোল শোধ করেন মার্কোস আলোনসো। চেলসি বস অ্যান্তোনিও কন্তে তার নতুন অস্ত্র মোরাতাকে মাঠে নামান দ্বিতীয়ার্ধে। ৮৬ মিনিটে চেলসির মিচি বাতশুয়াইর গোলে অবদান রাখেন স্প্যানিশ স্ট্রাইকার।

প্রাক-মৌসুমে বায়ার্ন তাদের আগের ম্যাচে চীনে এসি মিলানের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছিল। এবার চেলসিকে হারিয়ে ঘুরে দাঁড়াল কার্লো আনচেলোত্তির দল। সিঙ্গাপুরে বায়ার্নের পরের ম্যাচ ইন্টার মিলানের সঙ্গে। চেলসির পরের ম্যাচও ইতালিয়ান এই ক্লাবটির বিপক্ষেই। ২৭ জুলাই বায়ার্নের পর ২৯ জুলাই খেলবে চেলসি।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুলাই ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়