ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নতুন ক্লাবে ফুরফুরে ম্যারাডোনা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৯, ২৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন ক্লাবে ফুরফুরে ম্যারাডোনা

ক্রীড়া ডেস্ক: কোচ হিসেবে আবারো ফুটবল মাঠে ফিরতে পারায় আনন্দিত ডিয়েগো ম্যারাডোনা। আরব আমিরাতের ক্লাব আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুটবল অনুশীলনে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে আর্জেন্টাইন এ কিংবদন্তিকে।

এক মৌসুমের জন্য কোচ হিসেবে ফুযাইরার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ম্যারাডোনা। নিজেদের গড়ে তোলতে প্রাক-মৌসুম প্রস্তুতি দলটির খেলোয়াড়দের নিয়ে অনুশীলনে নেমে পড়েছেন ম্যারাডোনা। গত মে মাসে ক্লাবটির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। আল ওয়াসল থেকে অব্যাহতি নেওয়ার পাঁচ বছর পর আবারও কোচিং ক্যারিয়ারে ফিরেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এ ফুটবলার।

নতুন মৌসুম শুরুর আগে ফুযাইরাত ফুটবল দলকে নিয়ে নেদারল্যান্ডসে যাবেন ম্যারাডোনা। ২০ দিনের প্রস্তুতি ক্যাম্পের জন্য আগস্টে দেশটির উদ্দেশ্যে ছুটে যাবে ম্যারাডোনা ও তার শিষ্যরা।

দলটির প্রস্তুতি নিয়ে ম্যারাডোনা বলেন, ‘আমি এখনো জানি না কোন খেলোয়াড়কে নিয়ে খেলতে যাবো। কারণ অনুশীলনে তাদের সবাইকে এখনো দেখতে পাইনি। ১০ দিন পর খেলোয়াড়দের মান বুঝে আমি সিদ্ধান্ত নেবো। আমি বিশ্বাস করছি আয়াক্স কিংবা অন্য ভালো দলের বিপক্ষে আমরা বড় ম্যাচ খেলতে পারবো। তবে প্রথমে আমি আমার দলকে বিচার করতে চাই। আমি ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি। আমি প্রস্তুত রয়েছি। আশা করছি চমৎকার পদ্ধতিতে দলকে কোচিং করাতে পারবো।’




রাইজিংবিডি/ঢাকা/২৬ জুলাই ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়