ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছিটকে পড়লেন গুনারত্নে

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৮, ২৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিটকে পড়লেন গুনারত্নে

ক্রীড়া ডেস্ক: ঘরের মাঠে গল টেস্টের শুরুতে বড় এক ধাক্কা খেল শ্রীলঙ্কা। অসুস্থ থাকায় এই টেস্টে আগে থেকেই নেই দলটির অধিনায়ক দিনেশ চান্দিমাল। আজ মাঠে নেমে বাঁহাতে গুরুতর চোট পাওয়ায় ছিটকে পড়তে হয়েছে মিডলঅর্ডার আরেক ব্যাটসম্যান অসেলা গুনারত্নেকে।

চোট গুরুতর হওয়ায় সার্জারির জন্য কলম্বোতে নিয়ে যাওয়া হয়েছে গুনারত্বেকে। শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান নির্বাচক সনাৎ জয়াসুরিয়া এ কথা নিশ্চিত করেছেন।

দ্বিতীয় স্লিপে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের একটি ক্যাচ নেওয়ার সময় বাঁহাতের আঙ্গুলে গুরুতর চোট পান গুনারত্নে। ব্যক্তিগত ৩১ রানে ধাওয়ান ক্যাচ তুলে দিলেও সেটি ঠিকমতো লুফে নিতে পারেননি তিনি। তার এ চোটের কারণে আরও একজন গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানকে হারাল শ্রীলঙ্কা। চোট গুরুতর হওয়ায় বাকি তিন টেস্টেও তার খেলা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে দারুণ ফর্মে ছিলেন গুনারত্নে। জিম্বাবুয়ের বিপক্ষে সবশেষ ইনিংসে ৮০ রানে অপরাজিত ছিলেন তিনি।  ঘরের মাঠে সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ডে ষষ্ঠ উইকেট জুটিতে ডিকভেলার সঙ্গে ১২১ রানের অসাধারণ এক জুটি গড়েছিলেন গুনারত্নে। তাই ভারতের বিপক্ষে ফর্মে থাকা এ ব্যাটসম্যানের  অভাব ভালোভাবেই বোধ করবে স্বাগতিকরা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুলাই ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়