ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রদ্রিগেজ-অসপিনার ছাড়াছাড়ি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৭, ২৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রদ্রিগেজ-অসপিনার ছাড়াছাড়ি

ক্রীড়া ডেস্ক : বেশ কয়েকমাস ধরেই জনপ্রিয় জুটি জেমস রদ্রিগেজ ও ড্যানিয়েল অসপিনার সংসার ভাঙার গুঞ্জন চলছিল। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হতে চলছে। বিয়ের সাড়ে ছয় বছর পর ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে তাদের। অসপিনার ম্যানেজার তাতেইনা জুলুয়াগা এ কথা নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক বিবৃতিতে জুলুয়াগা জানান, ‘স্যালোম রদ্রিগেজ অসপিনার (মেয়ে) বাবা মা ড্যানিয়েল অসপিনা ও জেমস রদ্রিগেজের বিয়ের সাড়ে ছয় বছর পর আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হচ্ছে। সম্ভাব্য সেরা পদ্ধতিতে এটা সম্পন্ন হচ্ছে। তারা পরস্পরে মিলে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিয়েছেন। মেয়ে স্যালোমকে বুকে ধারণ করে শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে তারা একটি সম্পর্ক চালিয়ে এসেছেন।’

১৯ বছর বয়সে জেমস রদ্রিগেজ বিয়ে করেছিলেন তার চেয়ে এক বছরের ছোট অসপিনা রদ্রিগেজকে।তবে নিজেদের ছাড়াছাড়ি নিয়ে গনমাধ্যমের সামনে সরাসরি কিছু বলেননি জুটি।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপে কলম্বিয়ার হয়ে দুর্দান্ত পারফরম্যান্সে নিজেকে জানান দিয়েছিলেন জেমস রদ্রিগেজ। এরপর এই মিডফিল্ডারকে দলে টেনে নেয় রিয়াল মাদ্রিদ। দীর্ঘ সময়ে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটিতে থাকার পর এবার বুন্দেসলিগার জায়ান্ট ক্লাব বায়ার্ন মিউনিখে ধারে যোগ দিয়েছেন তিনি। আগামী মৌসুমে বাভারিয়ানদের হয়ে মাঠে দেখা যাবে এ মিডফিল্ডারকে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুলাই ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়