ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

মিরাজকে ছাড়াই জয় পেল ত্রিনবাগো

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৮-১২ ১:১৫:৫১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ১:১৫:৫১ পিএম

ক্রীড়া ডেস্ক: ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বাংলাদেশি অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের অভিষেকটা আরেকটু দীর্ঘ হলো। বাংলাদেশ সময় আজ সকালে তাকে ছাড়াই গায়না অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে ৭ উইকেটে জয় পেয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স।

পোর্ট অব স্পেনে আজ টস জিতে শুরুতে গায়নাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় ত্রিনবাগো। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৬ রান করে গায়না। জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ৬ বল বাকি থাকতেই জয় পেয়ে যায় ম্যাককালাম-মুনরো-ব্রাভোরা।

শেষপর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও ১৫৭ রান তাড়ায় শুরুটা ভালো ছিল না ত্রিনবাগোর। দলীয় শূন্য রানেই সোহেল তানভীরের শিকার হয়ে সাজঘরে ফিরতে হয় ম্যাককালামকে। তবে এরপরই ঘুরে দাঁড়ায় ত্রিনবাগো। দ্বিতীয় উইকেট জুটিতে সুনীল নারিনকে নিয়ে দলকে অনেক দূর এগিয়ে নিয়ে যান কলিন মুনরো। নারিন ২৩ রান করে সাজঘরে ফেরেন। তবে ৪৭ বলে পাঁচ চার ও সমান ছক্কায় ৭০ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন মুনরো। তার সঙ্গে ৪২ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন দিনেশ রামদিন।

টস হেরে ব্যাট করতে নেমে লেগ স্পিনার সাদাব খানের ঘূর্নিতে পথ হারায় গায়নার ব্যাটসম্যানরা। দলটির হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৩৬ রান আসে চ্যাডউইক ওয়ালটনের ব্যাট থেকে। এছাড়া মার্টিন গাপটিল ২৪ এবং প্রিমাস ২৩ রান করেন।

বল হাতে ত্রিনবাগোর সাদাব খান সর্বোচ্চ ৪টি উইকেট নেন। এছাড়া দুটি উইকেট নেন সুনীল নারিন। আর একটি উইকেট নেন কেবিন কুপার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/শামীম/টিপু

Walton Laptop
 
     
Walton