ঢাকা, বুধবার, ৮ ভাদ্র ১৪২৪, ২৩ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

সিপিএল-কাউন্টি থেকে খেলোয়াড়দের ডেকে পাঠাল পাকিস্তান

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৮-১২ ৫:০৩:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ৫:০৬:২৯ পিএম

ক্রীড়া ডেস্ক : কেন্দ্রীয় চুক্তিতে থাকা পাকিস্তানের খেলোয়াড়দের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ও ইংলিশ কাউন্টি ক্রিকেটে খেলতে যেতে অনুমতি দিয়েছিল পিসিবি। তবে শর্ত দিয়েছিল প্রয়োজনে তাদের ডেকে পাঠানো হবে। অবশেষে আজ শনিবার সিপিএল ও কাউন্টি ক্রিকেট খেলতে যাওয়া পাকিস্তানের ক্রিকেটারদের ডেকে পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

ডেকে পাঠানো ১৩ জন খেলোয়াড়দের মধ্যে সিপিএল খেলছিলেন ১০ জন। আর কাউন্টিতে খেলছিলেন ৩ জন। সিপিএলে খেলছিলেন ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক, শাদাব খান, হাসান আলী, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, বাবর আজম, মোহাম্মদ সামি, সোহেল তানভীর ও কামরান আকমল। কাউন্টি ক্রিকেট খেলছিলেন সরফরাজ আহমেদ, ফখর জামান ও মোহাম্মদ আমির।

চলতি মাসের ২৫ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। আর সেপ্টেম্বরের মাঝামাঝিতে ঘরের মাঠে অনুষ্ঠিত হবে বিশ্ব একাদশের বিপক্ষের সিরিজ। এরপর দুবাইতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ অনুষ্ঠিত হবে। এসবকে সামনে রেখেই পাকিস্তানের খেলোয়াড়দের ডেকে পাঠানো হয়েছে।

জাতীয় টি-টোয়েন্টি ক্রিকেট লিগে মাঠে নামার আগে তারা ফিটনেস টেস্ট দিবে। ২২ আগস্টের মধ্যে খেলোয়াড়দেরকে জাতীয় ক্রিকেট একাডেমিতে কোচ মিকি আর্থারের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। ফিটনেস টেস্টের পাশাপাশি মেডিকেল স্ক্রিনিংও হবে খেলোয়াড়দের। জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেললেও জাতীয় দলের টিম ম্যানেজমেন্ট খেলোয়াড়দের উপর নজর রাখবে।




রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/আমিনুল

Walton Laptop