ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আর্জেন্টিনা দল থেকে বাদ হিগুয়াইন

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আর্জেন্টিনা দল থেকে বাদ হিগুয়াইন

গঞ্জালো হিগুয়াইন

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচের আর্জেন্টিনা দলে জায়গা পাননি জুভেন্টাস স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইন। তবে দলে ফিরেছেন ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরো।

আর্জেন্টিনার হয়ে ৬৯ ম্যাচে ৩১ গোল করেছেন হিগুয়াইন। তাকে ছাড়াই সামনের দুই ম্যাচের জন্য শুক্রবার ২৩ সদস্যের দল ঘোষণা করে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

আগুয়েরো ব্রাজিল ও সিঙ্গাপুরের বিপক্ষে প্রীতি ম্যাচে দলের বাইরে থাকলেও বিশ্বকাপ বাছাইপর্বে তাকে দলে রেখেছেন আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি। আর্জেন্টিনার দায়িত্ব নিয়ে নিজের প্রথম দুই ম্যাচই জিতেছেন সাম্পাওলি। তার অধীনে উরুগুয়ের বিপক্ষে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার অ্যাওয়ে ম্যাচটা হবে আগামী ৩১ অগাস্ট। আর ৫ সেপ্টেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটা আর্জেন্টিনার ঘরের মাঠে।

বিশ্বকাপ বাছাইপর্বে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট টেবিলে বর্তমানে পাঁচে আছে আর্জেন্টিনা। এই অঞ্চল থেকে চারটি দল সরাসরি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে খেলবে। পঞ্চম দলটিকে পেরিয়ে আসতে হবে প্লে-অফের বাধা। সরাসরি বিশ্বকাপে খেলতে দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার জন্য সামনের ম্যাচ দুটি বেশ গুরুত্বপূর্ণ।

আর্জেন্টিনা দল :
গোলরক্ষক : সার্জিও রোমেরো, নাহুয়াল গুজমান, জেরোনিমো রুলি
ডিফেন্ডার : হাভিয়ের মাশচেরানো, নিকোলাস ওটামেন্ডি, গ্যাব্রিয়েল মেরকাদো, ফেদেরিকো ফ্যাজিও, নিকোলাস পারেজা
মিডফিল্ডার : অ্যাঙ্গেল ডি মারিয়া, এভার বানেগা, লুকাস বিগলিয়া, হাভিয়ের পাস্তোরে, অ্যাগাস্টো ফার্নান্দেজ, এদুয়ারদো সালভিও, মার্কোস অ্যাকুনা, মানুয়েল লানজেনি, লিয়েন্দ্রো পারেদেস, গুইডো পিজারো
ফরোয়ার্ড : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা, জোয়াকিন কোরেয়া, মাউরো ইকার্দি।



রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়