ঢাকা, বুধবার, ৮ ভাদ্র ১৪২৪, ২৩ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

ওয়ালটন ঢাকা মহানগরী ফুটবলের ফাইনাল রোববার

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৮-১২ ৬:২৮:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ৬:২৮:৪৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : গেল মাসের ২৭ তারিখ থেকে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয় ‘ওয়ালটন প্রথম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট-২০১৭।’ প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, তৃতীয় বিভাগ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের(বিকেএসপি) অনূর্ধ্ব-১৮ বছর বয়সী খেলোয়াড়দের নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে এই টুর্নামেন্ট।১২টি দলের অংশগ্রহণে আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও শান্তিনগর ক্লাব। আগামীকাল রোববার দুপুর ২টায় ফাইনালে মুখোমুখি হবে দল দুটি।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ১ লাখ ও রানার্স-আপ দল ৫০ হাজার টাকা প্রাইজমানি পাবে।

৫ আগস্ট অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে উত্তরার আজমপুর ফুটবল ক্লাবকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে ফাইনালে ওঠে ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের দলকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে নাম লেখায় শান্তিনগর ক্লাব।

আগামীকাল ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। উপস্থিত থাকবেন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন সোহেল কিবরিয়া ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন প্রশিক্ষক গোলাম সারোয়ার টিপু।

ওয়ালটন প্রথম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্টে যেসব দল অংশ নিয়েছে :

‘ক’ গ্রুপে- টাঙ্গাইল ফুটবল একাডেমি, ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও আছাদুজ্জামান ফুটবল একাডেমি।

‘খ’ গ্রুপে - মনসুর স্পোর্টিং ক্লাব, শান্তিনগর ক্লাব ও আরাফ স্পোর্টিং ক্লাব।

‘গ’ গ্রুপে -আজমপুর ফুটবল ক্লাব উত্তরা, মীর হাজীরবাগ স্পোর্টিং ক্লাব ও বাফুফে অ-১৬ একাদশ।

‘ঘ’ গ্রুপে -বিকেএসপি, রেইনবো অ্যাথলেটিক ক্লাব ও নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাব।




রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/আমিনুল

Walton Laptop