ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪২৫, ১৬ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সফল সমাপ্তি উদযাপন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৮-১২ ৮:০৪:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ৮:০৭:৫১ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২০টি বিশ্ববিদ্যালয়কে নিয়ে জুলাই মাসে মাঠে গড়ায় ‘ওয়ালটন প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৭।’ এই টুর্মামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয় ৩ আগস্ট। ফাইনালে ফারইস্ট ইউনিভার্সিটিকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় স্বাগতিক গ্রিন ইউনিভার্সিটি।

এই টুর্নামেন্টের সফল আয়োজন উদযাপন করেছে আয়োজক সোনালী অতীত ক্লাব। আজ শনিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে টুর্নামেন্টের সফল আয়োজন উদযাপন করতে মধ্যাহ্নভোজ ও পুর্নমিলনীর আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (২) মো. সাইফুজ্জামান শেখর, শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রাক্তন সভাপতি মঞ্জুর কাদের, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সোনালী অতীত ক্লাবের কর্মকর্তাবৃন্দ ও গ্রিন ইউনিভার্সিটির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আলোচনায় এই ধরণের টুর্নামেন্ট আরো বড় পরিসরে নিয়মিত আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেন অতিথিরা।

 



উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুস্থ মানসিক বিকাশ ও বিনোদনের লক্ষ্যে, সেই সাথে তাদেরকে খেলার মাধ্যমে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক থেকে দূরে রাখার উদ্দেশ্যে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। যা আয়োজন করে বাংলাদেশের প্রাক্তন কৃতি ফুটবলারদের সমন্বয়ে গঠিত সোনালী অতীত ক্লাব ঢাকা ও গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ। পৃষ্ঠপোষকতায় ছিল ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন।

গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গীদের হাতে আত্মত্যাগকারী সাহসিক ফারাজের নামে উৎসর্গ করা হয় এবারের এ টুর্নামেন্ট। সেই সাথে ফারাজের সাহসিকতাকে সম্মান জানিয়ে টুর্নামেন্টের ট্রফির নামকরণ করা হয় ‘ফারাজ চ্যালেঞ্জ কাপ’।



রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/আমিনুল

Walton Laptop
 
     
Walton